গ্রীষ্মকাল, মঙ্গলবার, ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,২৯শে রমজান, ১৪৪২ হিজরি, বিকাল ৪:৩৯
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

স্বামীর মুক্তিপণ না পেয়ে স্ত্রীকে গণধর্ষণ…

admin

ডেস্ক রিপোর্ট, বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

গাজীপুরের কালিয়াকৈরে মুক্তিপণের দাবিতে এক রংমিস্ত্রিকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। পরে মুক্তিপণের টাকা না দেওয়ায় অপহৃত ওই রংমিস্ত্রির স্ত্রীকে গণধর্ষণ করেছে অপহরণকারীরা।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ চারজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরিণহাটি এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে ডালিম হোসেন (২৫), তার ভাই রাজীব হোসেন (২২), একই উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুৎ দীঘিরপাড়া এলাকার মুক্তি দেওয়ানের ছেলে রবিন দেওয়ান (২৩) এবং একই এলাকার আ. জলিলের ছেলে রিপন হোসেন (২৪)।

কালিয়াকৈর থানার এসআই মো. মোশারফ হোসেন তুহিন এবং অপহরণের শিকার রংমিস্ত্রি জানান, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরিণহাটি এলাকার রবিন দেওয়ান তার বাড়িতে রং করার কথা বলে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্থানীয় রংমিস্ত্রিকে কৌশলে অপহরণ করে বাড়িতে নিয়ে যায়। সেখানে রবিন ও রাজীবসহ অপহরণকারীরা হাত-পা বেঁধে অপহৃত ওই রংমিস্ত্রিকে এলোপাতাড়ি মারধর করে এবং তার পরিবারের কাছে এক লাখ টাকা দাবি করে।

অপহৃতের দরিদ্র পরিবার মুক্তিপণের টাকা দিতে অপারগতা প্রকাশ করলে অপহরণকারীরা ক্ষুব্ধ হয়। একপর্যায়ে রাতে অপহৃত ওই রংমিস্ত্রির স্ত্রীকেও কৌশলে রবিনের বাড়িতে ডেকে নিয়ে মারধর করে অপহরণকারীরা। এ সময় মুক্তিপণের টাকা না পেয়ে অপহরণকারীরা তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে গুরুতর অবস্থায় হাত-পা ও চোখ বেঁধে তাদেরকে আটকে রাখে অপহরণকারীরা।

খবর পেয়ে রাতেই অভিযান চালিয়ে পুলিশ অপহৃত রংমিস্ত্রি ও গণধর্ষণের শিকার তার স্ত্রীকে উদ্ধার করে। এ সময় এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে ঘটনাস্থল থেকে আটক করা হয়।

এ ঘটনায় মুক্তিপণের উদ্দেশ্যে অপহরণ ও গণধর্ষণের অভিযোগে নয়জনকে আসামি করে অপহরণের শিকার রংমিস্ত্রি বাদী হয়ে শনিবার কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। গণধর্ষণের শিকার ওই নারী স্থানীয় এক গার্মেন্টের কর্মী।

কালিয়াকৈর থানার ইন্সপেক্টর (তদন্ত) মোহাম্মদ আলী জিন্নাহ জানান, মুক্তিপণের দাবিতে অপহরণ এবং গণধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষিতাকে পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

অ-হা-১২-০৬-১৭-০০-৬০

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।