গ্রীষ্মকাল, রবিবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি, সকাল ৭:৫৭
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

দলের সদস্যপদ নবায়ন করলেন শেখ হাসিনা…

admin

আজিজ হৃদয়, বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় সদস্যপদ নবায়ন করেছেন।

শনিবার গণভবনে আওয়ামী লীগের বর্ধিত সভায় দলের সভাপতি নিজের সদস্য পদ নবায়নের মাধ্যমে নতুন সদস্য সংগ্রহ ও পুরোনো সদস্য নবায়ন কার্যক্রমের উদ্বোধন করেন শেখ হাসিনা। সভার শুরুতে দলীয় সভাপতি সূচনা বক্তব্য দেন তিনি।

দলের নতুন সদস্য হিসেবে যোগ দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক শফিউল আলম ভুইয়া ও ব্যারিস্টার ফারজানা বেগম। মাত্র ২০ টাকা দিয়েই আওয়ামী লীগের সদস্য পদ নবায়ন করা যায়। সেখানে শেখ হাসিনা ৫০০ টাকা দিয়ে নিজের সদস্য পদ নবায়ন করেছেন। এ সময়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তার নিজের সদস্য পদ নবায়ন করেন।

আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তাদের সদস্যপদ নবায়ন করেছেন। এরপর জেলা নেতারা সারাদেশে এই কার্যক্রম পরিচালনা করবেন।

দলের নতুন সদস্য সংগ্রহ ও পুরনো সদস্য নবায়ন কার্যক্রমের উদ্বোধনের সময়ে দলের নেতাকর্মীদের উদ্দেশে শেখ হাসিনা বলেন, দলকে শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলতে হবে। এজন্য দ্রুত সদস্য সংগ্রহ অভিযান শুরু করতে হবে।

২০ টাকা দিয়েই আপনারা সদস্য পদ নবায়ন করতে পারবেন জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘জয়ের জন্য স্মার্ট, আধুনিক, সুসংগঠিত ও ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচন মোকাবিলা করতে হবে। এজন্য জনগণের সঙ্গে ভালো আচরণ করতে হবে। শেখ হাসিনার উন্নয়নকে অর্থবহ করতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, জাতীয় পরিষদ সদস্যরা, মন্ত্রীপরিষদের সদস্য ও সংসদ সদস্য, সকল জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, দফতর ও উপ-দফতর সম্পাদক, প্রচার ও প্রকাশনা, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দলটির গঠনতন্ত্র অনুযায়ী নির্দিষ্ট পরিমাণ চাঁদা দিয়ে তিন বছর পরপর দলের সদস্যপদ নবায়ন করতে হয়। আর নতুন সদস্য সংগ্রহ অভিযানও সময়-সময় করা হয়।

এর আগে সর্বশেষ আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযান পরিচালনা করা হয় ২০১০ সালে।

২০-০৫-২০১৭-০০-২৮০-২০

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।