গ্রীষ্মকাল, রবিবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি, সকাল ৮:৫৮
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

চির নিদ্রায় শায়িত সাংবাদিক ওমর ফারুক…

admin

ডেস্ক রিপোর্ট , বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

চির নিদ্রায় শায়িত হলেন নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের সভাপতি ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্য ওমর ফারুক। শনিবার গভীর রাত সাড়ে ৩টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি (ইন্নালিল্লাহি… রাজিউন )। মৃত্যুকালে তার বয়স ছিল ৫১ বছর। এর আগে শনিবার সন্ধ্যায় নিজ কর্মস্থলে ওমর ফারুক হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে পড়লে সহকর্মীরা তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করেন। সেখানে ইসিজি ও এনজিওগ্রাম করার পর হার্টের শিরায় দু’টি ব্লক ধরা পড়ে। চিকিৎসকের পরামর্শে তাৎক্ষণিকভাবে সিসিইউতে ভর্তি করা হয়।

তবে শুরুতে রিং পরাতে চাইলেও কিছু জটিলতা দেখা দেয়ায় তার বাইপাস সার্জারির প্রয়োজন বলে জানান চিকিৎসকরা। কিন্তু রাত সাড়ে ৩টার দিকে তিনি সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান ওমর ফারুক। মৃত্যুকালে স্ত্রী, সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

কর্মজীবনে ওমর ফারুক দৈনিক সমাচার, দৈনিক রুপালি, দৈনিক আজকের কাগজ, দৈনিক যুগান্তর ও সর্বশেষ বাংলা ট্রিবিউনে কাজ করেছেন। তার ইচ্ছা ও চিন্তা থেকে নগর বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন নগর উন্নয়ন সাংবাদিক ফোরাম গঠিত হয়।

জানা গেছে, রবিবার দুপুর ১টায় রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এরপর দুপুর ২টার দিকে বাংলা ট্রিবিউনে তার দ্বিতীয় জানাজা এবং বাদ আসর মীর হাজিরবাগ খালপাড় জামে মসজিদে তার শেষ জানাজা অনুষ্ঠিত হবে। এরপর জুরাইন কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

৩০/৪/২০১৭/৪০/তৌ/আ/

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।