গ্রীষ্মকাল, বৃহস্পতিবার, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,১লা শাওয়াল, ১৪৪২ হিজরি, রাত ৯:৫৫
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

মেসিকে বাদ দিয়েই বিশ্বকাপ খেলবে আর্জেন্টিনার…

admin

অপূর্ব হাসান, বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

বিশ্বকাপ বাছাইপর্ব পেরিয়ে সরাসরি ২০১৮ রাশিয়া বিশ্বকাপে যেতে হলে পয়েন্ট তালিকার সেরা চারেই থাকতে হবে মেসিদের। বর্তমানে মেসিদের অবস্থান পাঁচে। আর শেষ পর্যন্ত পাঁচে থাকলে খেলতে হবে প্লে অফ। বাছাইপর্বে উরুগুয়ে, পেরু, ভেনেজুয়েলা ও ইকুয়েডরের সঙ্গে ম্যাচ বাকি আছে আর্জেন্টিনার। তবে এর মধ্যে তিনটি ম্যাচে মাঠে নামা হবে না দলের সেরা তারকা মেসির। আর বাকি ম্যাচগুলোতে আর্জেন্টিনার হয়ে মেসি খেলতে না পারলে রাশিয়া বিশ্বকাপ নিশ্চিত করাটা কঠিন হবে বলে মনে করছেন ডিয়েগো ম্যারাডোনা।

আর্জেন্টিনার বিশ্বকাপ প্রসঙ্গে ম্যারাডোনা বলেন, `আমরা সত্যি ভীত। মেসিকে ছাড়া বিশ্বকাপে অংশগ্রহণ কঠিন। আমার মনে হয় মেসি না থাকলে আর্জেন্টিনা বিশ্বকাপ খেলতে পারবে না।`

নিষেধাজ্ঞার কারণে বলিভিয়ার বিপক্ষে ম্যাচে মাঠে নামা হয়নি মেসি। আর ওই ম্যাচে ২-০ গোলে হেরে যায় আর্জেন্টিনা। বলিভিয়া ম্যাচের পরই আর্জেন্টিনার ফুটবলে অনেক অদল-বদল হয়েছে। এএফএর নতুন সভাপতি হয়েছেন ক্লদিও তাপিয়া। কোচ এদগার্দো বাউজাকেও বরখাস্ত করা হয়েছে।

উল্লেখ্য, চিলির বিপক্ষে ম্যাচে সহকারী রেফারিকে অশালীন কথা বলার অভিযোগে মেসিকে চার ম্যাচ নিষিদ্ধ করা হয়। আর সেই রায়ের বিপক্ষে আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) করা আপিলের শুনানির জন্য আগামী ৪ মে মেসিকে জুরিখে ফিফার সদর দপ্তরে থাকতে বলেছে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রণ সংস্থাটি।

২৫/৪/২০১৭/১৯০/

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।