গ্রীষ্মকাল, রবিবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি, সকাল ৮:১৮
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

ফিরেছে অপু, থাকবেনা সে…..

admin

ডেস্ক রিপোর্ট , বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস ফিরছেন। দীর্ঘদিন চলচ্চিত্র থেকে নিজেকে আড়ালে রেখেছিলেন এই অভিনেত্রী। সম্প্রতি আড়াল ভেঙ্গে শাকিব খানের সঙ্গে বিয়ে এবং সন্তান নিয়ে প্রকাশ্যে মুখ খুলেছেন তিনি।এ নিয়ে গত কয়েকদিন ধরেই মিডিয়ার আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন অপু।

গত পহেলা বৈশাখের সন্ধ্যা স্বামী শাকিব খান ও পুত্র আব্রাম খান জয়কে নিয়ে কাটিয়েছেন অপু। বেশ উচ্ছ্বসিত এই নায়িকা। বর্তমানে ওজন কমানোর চেষ্টা করছেন। নিয়মিত শারীরিক চর্চা শুরু করে দিয়েছেন। পুরনো লুকে ফেরার জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। মাস দুয়েকের মধ্যে শুটিংয়ে ফিরতে পারেন বলেন জানালেন নায়িকার ঘনিষ্ঠজন।

এ প্রসঙ্গে অপু বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি যেসব ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলাম, সেই ছবির প্রযোজক–এবং পরিচালকের কাছে ক্ষমা চাইছি। তারা চাইলে আগামী দুই মাসের মধ্যেই আমি নিজেকে ফিট করে শুটিং করতে পারব।’

আপনার স্বামী শাকিব খান চাইছেন আপনি সিনেমায় কাজ করেন এমন প্রশ্নের জবাবে অপু বলেন, “দেখুন, আমার আর শাকিবের ৫টি ছবি আটকে আছে। অন্তত সেই ছবিগুলোর কাজ তো শেষ করতে হবে। তারপর না হয় ভবিষ্যতের কথা চিন্তা করব।”

অপুর আটকে থাকা ছবিগুলো হচ্ছে, রাজনীতি, পাঙ্কুজামাই, মাই ডালিং, মা ও ভালবাসা ২০১৭। অপু ফিরছেন এটাই তাঁর ভক্তদের জন্য সুখবর। কিন্তু অপুকে সিনেমার পর্দায় দেখতে হলে অন্তত ঈদ পযন্ত অপেক্ষা করতে হবে ভক্ত-অনুরাগীদের।

২৪/৪/২০১৭/২০/আ/হৃ/

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।