গ্রীষ্মকাল, মঙ্গলবার, ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,২৯শে রমজান, ১৪৪২ হিজরি, ভোর ৫:১৪
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

আগুনে রুবেল পুড়ল কলাবাগান…

admin
মনির জামান, বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

শ্রীলঙ্কায় ওয়ানডে স্কোয়াডে থেকে সুযোগ পাননি খেলার। টি-টোয়েন্টি সিরিজে দল থেকেই বাদ। অথচ আগের দুই টি-টোয়েন্টিতেই নিয়েছিলেন ৬ উইকেট। সেই ক্ষোভের আগুনই প্রিমিয়ার লিগে এসে বোলিংয়ে বেরিয়ে এল কিনা কে জানে। তবে রুবেল হোসেনের হাত থেকে একের পর এক গোলায় পুড়ল কলাবাগান।

আগুনে বোলিংয়ে রুবেল নিয়েছেন ৬ উইকেট। বৃহস্পতিবার ঢাকা প্রিমিয়ার লিগে বিকেএসপিতে কলাবাগান ক্রীড়া চক্রকে ৫ উইকেটে হারিয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

প্রাইম ব্যাংক একাদশ সাজিয়েছিল মাত্র একজন পেসার নিয়েই। রুবেলের সঙ্গে কাজ চালানোর জন্য ছিল সৌম্য ও আরিফুলের পেস। কলাবাগানের সর্বনাশ করলেন রুবেল আর সৌম্য মিলেই।

কলাবাগান অধিনায়ক মোহাম্মদ আশরাফুলকে দিয়েই রুবেলের শিকার শুরু। প্রায় চার বছর পর স্বীকৃত ৫০ ওভারের ম্যাচ খেলতে নেমে ৬ রানে বোল্ড আশরাফুল। নিজের পরের ওভারে জসিমউদ্দিনকেও বোল্ড করেন রুবেল।

সেই ধাক্কা অনেকটাই সামলে উঠেছিল কলাবাগান। তৃতীয় উইকেটে ৮৭ রানের জুটি গড়েন হ্যামিল্টন মাসাকাদজা ও তুষার ইমরান। দুজনকেই ফিরিয়ে প্রাইম ব্যাংককে ম্যাচে ফেরান সৌম্য।

কলাবাগানের বরাবরের বিদেশি ক্রিকেটর মাসাকাদজা ৩৮ করেছেন ৫২ বলে। সমান বলে তুষার ৪৭। দুজনকেই বোল্ড করেছেন সৌম্য।

রুবেলের তোপে এরপর আর সোজা হয়ে দাঁড়াতে পারেনি কলাবাগানের ব্যাটিং। ছোবল দেন তিনি মিডল ও লোয়ার অর্ডারে। ১৮৪ রানেই শেষ কলাবাগান।
৮.২ ওভারে ২১ রানে ৬ উইকেট রুবেলের। লিস্ট ‘এ’ ক্রিকেটে ৫ উইকেট পেলেন চারবার, এর তিনবারই ৬ উইকেট!
প্রাইম ব্যাংকের রান তাড়ার শুরুটা অবশ্য ভালো ছিল না। ৫০ রানের মধ্যে হারায় তারা তিন আক্রমণাত্মক ব্যাটসম্যান মেহেদী মারুফ, সৌম্য সরকার ও সাবি্বর রহমানকে।
তবে লক্ষ্য বড় ছিল না বলে জয়টাও খুব দুঃসাধ্য হয়নি। এক প্রান্ত আগলে রেখে দলের জয় সঙ্গে নিয়ে ফেরেন উন্মুক্ত চাঁদ। ১০০ বলে ৬১ রানে অপরজিত থাকেন ভারতীয় এই ব্যাটসম্যান।
চাঁদকে খানিকটা সঙ্গ দেন তাইবুর পারভেজ। পরে ৩ চার ও ১ ছক্কায় আল আমিনের ৩৫ রানের ইনিংসে রান রেট নিয়েও করতে হয়নি ভাবনা।

সংক্ষিপ্ত স্কোর
কলাবাগান
৪৬.২ ওভারে ১৮৪ (জসিম ১২, আশরাফুল ৬, মাসকাদজা ৩৮, তুষার ৪৭, মেহরাব ২১, তাসামুল ১, মুক্তার ১৭, আবুল হাসান ৩, সঞ্জিত ২৪, নাবিল ০, শাহবাজ ৩*; রুবেল ৬/২১, নাহিদুল ০/২১, নাজমুল অপু ০/৩৯, আল আমিন ১/৩৬, তাইবুর ০/১১, সৌম্য ২/৩৩, আরিফুল ০/১৪)।
প্রাইম ব্যাংক
৪৬.৫ ওভারে ১৮৬/৫ (মারুফ ২১, সৌম্য ৯, সাবি্বর ১৩, চাঁদ ৬১*, তাইবুর ২৭, আল আমিন ৩৫, জাকির ১৪*; আবুল হাসান ০/২১, মুক্তার ০/১৫, নাবিল ০/৩৫, সঞ্জিত ৩/২৫, মাসকাদজা ০/৫, শাহবাজ ১/৩৪, আশরাফুল ১/৪৪, তুষার ০/৪)।

১৫/৪/২০১৭/৯০/

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।