গ্রীষ্মকাল, শুক্রবার, ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,২৫শে রমজান, ১৪৪২ হিজরি, দুপুর ১:৪৮
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

পা ধরে কাদছে প্রেমিক…

admin

অপূর্ব হাসান, বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

প্রেমের পথ সব সময় মসৃণ হয় না। কখনও কখনও এমন পরিস্থিতি আসে, যখন প্রণয়ীযুগলের মধ্যে মান-অভিমান অনিবার্য হয়ে ওঠে। অবস্থা ত‌েমন গুরুতর হয়ে উঠলে ব্রেক আপ ঠেকানোও কঠিন হয়ে দাঁড়ায়।  কোনও এক অজানা কারণে প্রেমিকের উপর রাগ করেছিলেন তরুণী। গড়পড়তা ঝগড়াঝাঁটির পরে ব্যাপার এমন‌ চরমে পৌঁছয় যে, ব্রেক আপের কথা ঘোষণা করে দেন প্রেমিকা। তাতেই একেবারে ভেঙে পড়েন যুবক। প্রকাশ্য রাস্তায় কাঁদতে কাঁদতে গার্লফ্রেন্ডের পায়ে পড়ে যান তিনি। ক্রমাগত বলতে থাকেন, ‘আমায় ক্ষমা করে দাও। ’ কিন্তু তরুণীর মন অতো সহজে গলেনি। তিনি রাগের চোটে চড় মারতে থাকেন তাঁর প্রেমিককে। প্রেমিকও নাছোড়বান্দা। তিনি এম‌ন ভাবে প্রেমিকার পা জড়িয়ে পড়ে থাকেন যে, প্রথমে মেয়েটির পায়ের জুতো, এবং তার পর তাঁর স্টকিংগস খুলে বেরিয়ে আসে তাঁর পা থেকে। সেই সময়েই কেউ দু’জনের ভিডিও তুলে নেন মোবাইলে।

শেষ পর্যন্ত প্রণয়ীযুগলের পরিণতি কী হল, তা অবশ্য জানা যায়নি। ভিডিওর সঙ্গে শেয়ার হওয়া টেক্সট থেকে জানা যাচ্ছে, এই ঘটনার পরে তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। সোশ্যাল মিডিয়ার দুনিয়া জুড়ে অজস্র মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। অনেকে যেমন মজা পেয়েছেন এই ভিডিও দেখে, তেমনই অনেকে আবার মেয়েটির নির্দয়তা দেখে যারপরনাই ক্ষুব্ধও হয়েছেন। তাঁদের মনে হয়েছে, এমন আবেগবিহ্বল ক্ষমাপ্রার্থনার পরেও কি ক্ষমা করে দেওয়া যেত না ওই যুবককে!

১৩/৪/২০১৭/৯০

 

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।