গ্রীষ্মকাল, বৃহস্পতিবার, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,১লা শাওয়াল, ১৪৪২ হিজরি, রাত ৯:১৮
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

নতুন অ্যালবাম “পিরিতির কাঙ্গাল” গানের মিউজিক…

admin

ডেস্ক রিপোর্ট ,বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

সমপ্রতি নির্মিত হলো ক্লোজআপ ওয়ান তারকা সালমার গাওয়া গান পিরিতির কাঙ্গাল গানের মিউজিক ভিডিও। যার মাধ্যমে প্রথমবারের মত মিউজিক ভিডিওতে জুটিবেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক সাঞ্জু জন ও মুসাফির খ্যাত নায়িকা মারজান জেনিফা। স্বামী-স্ত্রী কিংবা প্রেমিক-প্রেমিকার মধ্যে যে গভীর প্রেমের সম্পর্কের মধ্যে কখনো কখনো টানাপোড়েন তৈরি হলেও অবশেষে স্বামী-স্ত্রী কিংবা প্রেমিক-প্রেমিকা উভয় উভয়ের শেষ ঠিকানা হয়- এমন গল্পকে উপজীব্য করে নির্মিত হয়েছে পিরিতির কাঙ্গাল গানের মিউজিক ভিডিও। যা পরিচালনা করেছেন নির্মাতা অনন্য মামুন।
এ প্রসঙ্গে গি্লটজকে অনন্য মামুন বলেন,এই গানের মধ্যে দর্শকরা অনেক কিছু নতুন ছোঁয়া উপভোগ করতে পারবেন । শ্রীমঙ্গলে এই গানের দৃশ্যধারনের সময় গানটিকে বাস্তবসম্মতভাবে পর্দায় ফুটিয়ে তোলার জন্য টানা তিনদিন জন ও মারজানকে খাবার গ্রহণ ও গোসলের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছিলো।
তিনি আরও বলেন, মারজান জেনিফা ও সাঞ্জু জনকে সবাই এতদিন যেই রূপে দেখেছেন এই মিউজিক ভিডিওতে প্রথমবারের মত অন্যরুপে সবাই তাদের দেখতে পাবেন। আমার বিশ্বাস মিউজিক ভিডিওটি দর্শকদের ভালো লাগবে।
অন্যদিকে গি্লটজকে সাঞ্জু জন বলেন, এটা আসলে মিউজিক ভিডিও না বরং এটা একটা মিউজিক্যাল ফিল্ম। গল্পের চরিত্রের জন্য আমি আমাকে পুরোদস্তুর ভেঙে ফেলেছি। যা চোখে না দেখা পর্যন্ত বিশ্বাস করা যাবে না। আমার প্রত্যাশা সকলের এই কাজটি ভালো লাগবে।
অন্যদিকে পিরিতির কাঙ্গাল গানের কথা লিখেছেন মেহেদী হাসান লিমন। সুর ও সংগীত পরিচালনা করেছেন বেলার খান।
বাংলা নববর্ষ উপলক্ষে মিউজিক ভিডিওটি লাইভ টেকনোলজিসের ব্যানারে ১২ এপ্রিল ইউটিউবে প্রকাশ করা হবে বলে গি্লটজকে নিশ্চিত করেছেন মামুন।

১০/৪/২০১৭/২০০/তৌ/আ/

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।