গ্রীষ্মকাল, শনিবার, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,২৬শে রমজান, ১৪৪২ হিজরি, দুপুর ১:৪০
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

বায়তুল মোকাররমে জুমার জামাতে ইমামতি করলেন মসজিদে নববীর ইমাম

admin

ডেস্ক রিপোর্ট ,বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

বায়তুল মোকাররম মসজিদে গতকাল শুক্রবার জুমার নামাজে মুসলি্লদের ঢল নামে। মসজিদে স্থান সংকুলান না হওয়ায় মুসলি্লরা আশপাশের ভবন ও রাজপথে জুমার নামাজ আদায় করেন। গতকাল বায়তুল মোকাররম জাতীয় মসজিদে জুমার নামাজে ইমামতি করেন বাংলাদেশে সফররত সৌদি আরবের পবিত্র মসজিদে নববীর ইমাম ও খতিব শায়খ ড. আবদুল মুহসিন বিন মুহাম্মদ আল কাসিম। জুমার নামাজ শেষে বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি, নিরাপত্তা, ঐক্য ও কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন তিনি।

এদিকে গতকাল শুক্রবার সকাল ১০টা থেকেই কড়া নিরাপত্তার মধ্যে মুসলি্লরা বায়তুল মোকাররম মসজিদে জুমার নামাজে অংশ নিতে ছুটে যান। এসময় আশপাশের রাস্তায় যানবাহন চলাচল বন্ধ থাকে। মসজিদে স্থান সংকুলান না হওয়ায় মুসলি্লরা রাজপথে জুমার নামাজ আদায়ে শরিক হন।

বাংলাদেশে সফররত সৌদি আরবের পবিত্র মসজিদে নববীর ইমাম ও খতিব শায়খ ড. আবদুল মুহসিন বিন মুহাম্মদ আল কাসিম গতকাল শুক্রবার জুমার নামাজের আগেই বায়তুল মোকাররম মসজিদে উপস্থিত হন।

এসময় পবিত্র মসজিদুল হারাম ও মসজিদুল নববীর ভাইস প্রেসিডেন্ট জেনারেল শায়খ ড. মুহাম্মদ বিন নাসের আল খুজাইমসহ সফররত সৌদি প্রতিনিধিদলের অন্যান্য সদস্যরা তার সঙ্গে উপস্থিত ছিলেন।

এছাড়া শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, নৌপরিবহণ মন্ত্রী শাজাহান খান এমপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং উচ্চপদস্থ কর্মকর্তারা জুমার নামাজ ও মোনাজাতে অংশ গ্রহণ করেন।

 

৮/৪/২০১৭/৪০/তৌ/আ/

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।