বসন্তকাল, সোমবার, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ,১৭ই রজব, ১৪৪২ হিজরি, সকাল ৬:৩৪
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সিইসির ভাগ্নে এমপি, নাতি হচ্ছে চেয়ারম্যান

admin
বিশেষ প্রতিবেদক
সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের। এরই প্রেক্ষিতে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বইছে আগাম নির্বাচনী হাওয়া। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পটুয়াখালীর বাউফল উপজেলার ১৪নং নওমালা ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষনা দিয়েছেন নওমালা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ.কে.এম. ফরহাদ হোসাইন।
এ বিষয়ে প্রতিবেদক জানতে চাইলে তিনি বলেন, “আওয়ামীলীগের মনোনয়ন প্রাপ্তির  ক্ষেত্রে সৃষ্ট জটিলতা থেকে পরিত্রাণের জন্য আমি আমার নেতা বাউফল উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং মাননীয় সংসদ সদস্য জননেতা জনাব আ.স.ম. ফিরোজ মহোদয়ের সাথে আলোচনা করে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসাবে নিজের নাম ঘোষনা করেছি।
মনোনয়ন প্রাপ্তির সম্ভাব্যতা জানতে চাইলে তিনি বলেন, নওমালা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সাবেক চেয়ারম্যান এ্যাড. কামাল হোসেন বিশ্বাস যদি মনোনয়ন বোর্ড কতৃক কোনো কারনে অকৃতকার্য হয় তাহলে আমি নৌকার মনোনয়ন প্রাপ্তির ক্ষেত্রে শতভাগ আশাবাদী।
প্রধান নির্বাচন কমিশনার আপনার নানা এবং  পার্শবর্তী থানার সংসদ সদস্য মামা হওয়ায় লোকমুখে গুঞ্জন শোনা যাচ্ছে যে ‘আপনিই হয়ত নৌকার মনোনয়ন দৌড়ে সবার থেকে এগিয়ে, এ ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, দেখুন তারা আমার আত্মীয় এটা ঠিক তবে মার্কা তো আর নির্বাচন কমিশন দিবে না মার্কা দিবে দল। আমি ছাত্র জীবন থেকে রাজনীতি করেছি, আমি পটুয়াখালী সরকারি কলেজের আহবায়ক কমিটির সাবেক সদস্য এবং নওমালা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলাম। দীর্ঘ দিন যাবত বাউফলের মাটি ও মানুষের প্রিয় নেতা আ.স. ম ফিরোজ এমপি. মহোদয়ের রাজনীতি করেছি; কাজেই আমি আশাকরি তিনি আমাকে তার বিবেচনাতে রাখবেন।
নির্বাচনের সিদ্ধান্ত আপনার একার কিনা জানতে চাইলে তিনি বলেন, আমার একার সিদ্বান্ত না, আমি প্রাথমিক ভাবে আমার শ্রদ্ধেয় নানা বিশিষ্ট সমাজ সেবক জনাব আবু তাহের খান, নিকট আত্মীয়, প্রতিবেশী এবং বন্ধু মহলে আলোচনা করে সিদ্বান্ত নিয়েছি এবং ছোট্ট পরিসরে প্রচারণাও শুরু করে দিয়েছি।
তিনি বলেন আমি নওমালা ইউনিয়নবাসীকে একটি স্বচ্ছ, জবাবদিহিতা মূলক, মাদকমুক্ত, জনবান্ধব, আধুনিক ও ডিজিটাল ইউনিয়ন পরিষদ উপহার দিতে চাই। যদি দল আমাকে নৌকা প্রতীক দেয় এবং আমি নির্বাচিত হই তাহলে অবশ্যই আমি জনসম্পৃক্ত থেকে আমার দেয়া ওয়াদাগুলো পালন করার সর্বাত্মক চেষ্টা করবো বলে জানান।
Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।