বসন্তকাল, শুক্রবার, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,১৪ই রজব, ১৪৪২ হিজরি, বিকাল ৪:০৭
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

বিচারকার্যের বিচারক ও পুলিশ সদস্য নিয়ে আহত ২০…

admin

ডেস্ক রিপোর্ট, বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

বাগেরহাটের মোড়েলগঞ্জে পূর্বের শালিস বৈঠককে কেন্দ্র করে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে পুলিশের এসআই ও ইউপি সদস্যসহ উভয়পক্ষের কমপক্ষে ২০জন আহত হয়েছে।

উপজেলার চিংড়াখালী ইউনিয়নের নারিকেলবাড়ীয়া বাজারে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- আরমান দিদার (৬০), নজরুল দিদার (২৫), মান্নান হাওলাদার (৩০), শামীম হাওলাদার (৩৫), কবির খান (৩৮), মালেক হাওলাদার (৫০), আ. জলিল খান (২৯), শিমুল হাওলাদার (২৮), হালিম গাজী (৩৫), ইউপি সদস্য বেলায়েত হোসেন (৫০), সোহেল খান (৩৫) তানিয়া শিল্পী (২৬), হাফিজা বেগম (৩০), আনজিরা বেগম (৪৫) ও শুষেন হাজরা (৩৫)।

এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে আহত হয়েছেন চিংড়াখালী পুলিশ ফারির ইনচার্জ এসআই মাসুদ রানা (৫০), গ্রাম পুলিশ আবু বক্কর দফাদার (৫০) ও শফিকুল খান (২০)।

আহতদের উদ্ধার করে মোড়েলগঞ্জ উপজেলা স্বস্থ্য কম্পেলেক্স, খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও পার্শ্ববর্তী জেলা পিরোজপুর স্বাস্থ্য কম্পেলেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুইদিন আগের একটি শালিস বৈঠকে উপস্থিত না হওয়াকে কেন্দ্র করে বুধবার দুপুরে ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য সোহেল খানের সাথে ওই ইউনিয়নের যুবদল নেতা শামীম হাওলাদারের বাকবিতন্ডা এক পর্যায়ে ভয়াবহ সংঘর্ষে রুপ নেয়। এতে দুই গ্রামের প্রায় দুই’শ বাসিন্দা সংঘর্ষে জড়িয়ে পরে। এ সময় ইউনিয়ন পরিষদের ম্যাকানিক্যাল ও ডিজিটাল সেন্টারের দুটি জানালা ভাংচুর করে হামলাকারীরা।

থানার ওসি রাসেদুল আলম জানিয়েছেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে সক্ষম হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ফরহাদুল কামাল০৮-০৬-১৭-০০-৫০

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।