বসন্তকাল, রবিবার, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ,২৯শে শাবান, ১৪৪২ হিজরি, সকাল ৭:৩৫
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

নারায়ণগঞ্জে বোমা নিষ্ক্রিয় অভিযান চালাচ্ছে পুলিশ…

admin

মনির জামান, বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

জেলার রূপগঞ্জে পূর্বাচল-৫ নম্বর সেক্টরে দ্বিতীয় দিনের মত অস্ত্র উদ্ধার অভিযান চলছে। সকাল সাড়ে ৯টার দিকে এই অভিযান শুরু করে জেলা পুলিশ।

একজন অতিরিক্ত পুলিশ সুপারের তদারকিতে কঠোরনিরাপত্তার মধ্যে এই উদ্ধার কার্যক্রম চলছে। ফায়ার সার্ভিসের ডুবুরি দল ডোবায় নেমে তল্লাশি চালাচ্ছেন।

এ পর্যন্ত উদ্ধার করা ২৩টি বোমা নিষ্ক্রিয় করা হয়েছে। ঢাকা থেকে আসায়া মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষজ্ঞ দল বোমা নিষ্ক্রিয় করার কাজ করছে।

এ বিষয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, উদ্ধার হওয়া বোমা-গুলোর মধ্যে ছোট বড় মিলিয়ে প্রায় ১০০টি বোমা রয়েছে। সকাল ৯টা থেকে সেগুলো নিষ্ক্রিয় করার কাজ চলছে।

সকাল সাড়ে ৯টা থেকে অস্ত্র উদ্ধারের জন্য পানিতে জাল ফেলা হচ্ছে। তবে  কোনো অস্ত্র পাওয়া যায়নি।লেকেরা পানি সেচ কার্যক্রম শুরু হতে পারে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার।

উল্লেখ্য, বৃহস্পতিবার মধ্যরাত থেকে রূপগঞ্জে পুলিশের বিশেষ অভিযান শুরু হয়। রূপগঞ্জের পূর্বাচলের ৫ নম্বর সেক্টরের একটি কৃত্রিম জলাধার থেকে ২১টি ব্যাগে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া অস্ত্রের মধ্যে রয়েছে- ৬২টি এসএমজি বা সাব মেশিনগান, ২টি রকেট লঞ্চার, ২টি ওয়াকিটকি, ৫টি ৭ পয়েন্ট ৬২ বোরের পিস্তল,  ৪৯টি রকেট লঞ্চার প্রজেক্টর, ৪২টি হ্যান্ড গ্রেনেড, ৪৪টি এসএমজির ম্যাগাজিন, বিপুল পরিমাণ টাইমফিউজ, ইগনাইটার ও গুলি।

গোপন খবরের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে শরিফ নামের একজনকে একটি এলএমজিসহ আটকের পর তার স্বীকারোক্তি অনুযায়ী এই অভিযানে যায় পুলিশ। অভিযানে তিনজনকে আটকের কথা জানালেও তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানায়নি পুলিশ।

০৪-০৬-১৭-০০-৩০

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।