বসন্তকাল, শনিবার, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ,২২শে রজব, ১৪৪২ হিজরি, দুপুর ২:২১
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

জয়ের কাছে এসে সব এলোমেলো…

admin

ডেস্ক রিপোর্ট, বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

চ্যাম্পিয়ন্স ট্রফির উদ্বোধনী ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে তামিম ইকবালের সেঞ্চুরিতে বড় সংগ্রহ করলেও হারেই আসর শুরু করলো বাংলাদেশ। ইংলিশ ব্যাটসম্যান জো রুট ও অ্যালেক্স হেলসের অসাধারণ ব্যাটিংয়ে ৩০৬ রানের লক্ষ্য তাড়া করতে স্বাগতিকরা জয় তুলে নিয়েছে ৮ উইকেটের। ১৬ বল হাতে রেখেই তারা পৌঁছে যায় কাঙ্খিত লক্ষ্যে।

ওভালে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় ইংল্যান্ড। ব্যাট করতে নেমে টাইগাররা ওপেনার তামিম ইকবাল ও উইকেটরক্ষক মুশফিকুর রহিমের ১৬৬ রানের জুটিতে অনেক বড় সংগ্রহের আশা জাগিয়ে তুলে। কিন্তু শেষ পর্যন্ত তারা ৬ উইকেটে ৩০৫ রান করে থেমে যায়।

তামিম ১২৮ রানে আউট হলে মুশফিক ফিরেন ৭৯ রানে। মুলত এ দু’জন আউট হলে বাংলাদেশের আরও বড় সংগ্রহের পথ রুদ্ধ হয়ে যায়। তারপরও টাইগাররা তিনশ’ পেরুতে সক্ষম হয়। তবে বড় লক্ষ্য তাড়া করতে নেমে ভালই মোকাবেলা করে ইংল্যান্ড। তারা শুরুতে উইকেট হারালেও শেষ পর্যন্ত পাত্তা দেয়নি বাংলাদেশের বোলারদের।

হেলসের সঙ্গে দেড়শ’ আর মর্গ্যানের সঙ্গে প্রায় দেড়শ রানের জুটিতে ইংল্যান্ডকে চ্যাম্পিয়ন্স ট্রফিতে শুভ সূচনা এনে দেন রুট। তিনি ক্যারিয়ার সেরা ১৩৩ রানের ইনিংস খেলেন। হেলস ফিরেন ৯৫ রানে ফিরলেও অধিনায়ক মর্গ্যান ৭৫ রানে অপরাজিত থাকেন। ম্যাচ সেরা নির্বাচিত হন রুট।

আগামী ৫ জুন বাংলাদেশ নিজেদের দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়াকে মোকাবেলা করবে। পর দিন ইংল্যান্ড খেলবে নিউজিল্যান্ডের বিপক্ষে।

অপৃর্ব হাসান-২-৬-১৭-০০-১০

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।