বসন্তকাল, মঙ্গলবার, ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ,২৫শে রজব, ১৪৪২ হিজরি, সকাল ৭:১৩
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

‘প্রাক্তন’ প্রেমিকের খপ্পরে ঋতুপর্ণা…

admin

ডেস্ক রিপোর্ট, বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

গল্পটা চেনা-চেনা ঠেকতে পারে অনেকেরই! এক কবি। নাম বিপ্লব (ইন্দ্রনীল সেনগুপ্ত)। বোহেমিয়ান। নেশাখোর। প্রেসিডেন্সির ফিলোজফি অনার্স। যাদবপুরে ইংলিশ নিয়ে মাস্টার্স করার সময় বিতাড়িত। তুখড় ছাত্র হয়েও বরাবরের প্রতিষ্ঠানবিরোধী। উত্তর কলকাতার বনেদি পরিবারের সন্তান, সঞ্চিত অর্থ ফুৎকারে ওড়ায়। আর এখন? কলকাতার তথাকথিত সংস্কৃতিমনাদের বিখ্যাত ঠেকে ঠাঁই নেওয়া আধা-ভিখারী।

এই বিপ্লবের কলেজ-জীবনের প্রেমিকার চরিত্রে ঋতুপর্ণা সেনগুপ্ত। নাম শিবানী। এখন আইটি প্রফেশনাল অভীকের (কৌশিক সেন) ঘরনি। মুম্বইবাসী। বিশ্বাস পাল্টালেও, আদর্শ মরে কি? ভালবাসা কি বিকিয়ে দেওয়া যায়, কোনও এক ছদ্মবেশের ভাঁওতায়? শেষমেশ বাণিজ্যই জীবনের শেষ কথা!

সম্মান, প্রেম আসলে কি জীবনের ধারাস্রোতে ভেসে ওঠা বুদবুদ মাত্র? নাকি কষ্ঠিপাথরে ঘষে ঘষে আজও সত্যি আর মিথ্যের যাচাই করে কেউ কেউ বেঁচে থাকাটাই বদলে ফেলতে পারে? নিকটজনকে বেপথু মানতে সে তখন এক ইঞ্চিও ভাবে না!

এমনই সব ভাবনার গল্প নিয়েই ছবি ‘বিপ্লব আজ ও কাল’। নির্দেশনায় ‘ব্ল্যাক কফি’র পরিচা‌‌‌‌‌লক অতনু বসু। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে পাওয়া যাবে ‘ব্ল্যাক কফি’রই অভিনেত্রী কোয়েল ধরকে।

গল্পের গড়নে সোশ্যাল নেটওয়ার্ক আছে। তার পোস্টিং, লাইক, তক্কাতক্কি আছে। তার থেকে বেড়ে ওঠা সম্পর্ক আছে। আর এমন ভাবনা-প্রতিভাবনার সর্পিল চলায় বয়ে চলা এই সময়ের কাহিনি নিয়ে এই ছবি।

৩১-০৫-২০১৭-০০-৩০-৩১-অ-হা

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।