বসন্তকাল, বৃহস্পতিবার, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,১৩ই রজব, ১৪৪২ হিজরি, বিকাল ৪:০৪
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সাবধান: কোনো ফেসবুক পেজ নেই শেখ হাসিনা-রেহানা-পুতুলের…

admin

ডেস্ক রিপোর্ট, বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ও তার কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুল, শেখ রেহানা ও তার পুত্র রাদওয়ান মুজিব সিদ্দিকের নামে বাংলাদেশ ও বিদেশ থেকে পরিচালিত কিছু ফেসবুক পেজ থেকে নানা রকম মিথ্যা সংবাদ প্রচার করা হচ্ছে। মূলত তাদের নামে কোনো অফিসিয়াল ফেসবুক পেজ চালু করা হয়নি।

সোমবার আওয়ামী লীগের অফিসিয়াল ফেসবুক পেজে এসব কথা বলা হয়।

এতে বলা হয়, গত কিছু দিন ধরেই আমরা অত্যন্ত উদ্বেগের সাথে লক্ষ্য করছি যে- বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা জননেত্রী শেখ হাসিনা ও কনিষ্ঠ কন্যা শেখ রেহানা এবং বঙ্গবন্ধুর দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিক ও বঙ্গবন্ধুর দৌহিত্রী সায়মা ওয়াজেদ হোসেন পুতুলের নামে কিছু ‘ফেইক ফেসবুক পেজ’ বাংলাদেশ ও বিদেশ থেকে পরিচালিত হচ্ছে এবং সেই পেজগুলো থেকে নানা রকম মিথ্যা সংবাদ প্রচার করা হচ্ছে।

বঙ্গবন্ধুর দৌহিত্র, মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ এর একটি ভেরিফাইড ফেসবুক পেজ Sajeeb Wazed ও শেখ রেহানা’র পুত্র বাংলাদেশ আওয়ামী লীগের গবেষণা প্রতিষ্ঠান CRI এর ট্রাস্টি রাদওয়ান মুজিব সিদ্দিক এর একটি ফেসবুক আইডি Radwan Mujib Siddiq অফিশিয়ালি চালু আছে – যা তারা নিজেরাই তত্ত্বাবধান করে থাকেন।

আওয়ামী লীগের অফিসিয়াল ফেসবুক পেজে জনসাধারণ ও সাংবাদিকদের উদ্দেশ করে বলা হয়, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা, শেখ রেহানা ও শেখ হাসিনা’র কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুলের নামে এখনও অফিশিয়ালি কোনো ফেসবুক পেজ চালু হয়নি। একই সাথে এরকম পেজগুলোর অ্যাডমিনদের আমরা অনুরোধ করবো পেজগুলোকে ‘আনঅফিশিয়াল’ (Unofficial) হিসেবে ঘোষণা দিয়ে আমাদের সহযোগিতা করবেন – অন্যথায় আমরা আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হবো।

৩০-০৫-২০১৭-০০-২০-৩০-তৌহিদ আজিজ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।