বসন্তকাল, রবিবার, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ,২৯শে শাবান, ১৪৪২ হিজরি, সকাল ৭:৩৬
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

জয় কিভাবে সন্তানের বাবা…

admin

ডেস্ক রিপোর্ট, বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

চলচ্চিত্র ও নাট্যাভিনেতা, নির্দেশক শাহরিয়ার নাজিম জয় নির্দেশিত প্রথম চলচ্চিত্র ‘প্রার্থনা’। তার নির্দেশিত প্রথম চলচ্চিত্রে অভিনয় করেই শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে পুরস্কার লাভ করতে যাচ্ছে যারা যারিব ও প্রমিয়া রহমান।

এই পুরস্কার অর্জনে ভীষণ খুশি জয়। সেই খুশিকে আরো বহুগুণে বাড়িয়ে দিয়েছে তার স্ত্রী নুসরাত অনন্যা এক পুত্র সন্তানের জন্ম দিয়ে। রবিবার দুপুর ১২.৩০ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে ডা. নারগিস ফাতেমার তত্ত্বাবধানে অস্ত্রোপাচারের মাধ্যমে নুসরাতের পুত্র সন্তানের জন্ম হয়। আর তাতে জয় এবং নুসরাতের পরিবার ভীষণ খুশি।

জন্মের পরপরই জয় তার নবজাতক পুত্র সন্তানের নাম রাখেন শানজের নাজিম। জন্মের সময় নবজাতকের ওজন ছিলো সাত পাউন্ড। জয় জানান, মা ও সন্তান দু’জনই সুস্থ আছেন।

বাবা হওয়া প্রসঙ্গে জয় বলেন, আমার প্রার্থনা চলচ্চিত্রে অভিনয় করে দু’জন শিশুশিল্পীর পুরস্কার পেয়েছে। আবার আমিও আরেক শিশুর বাবা হয়েছি। জীবন আজ সত্যিই অনেক সুন্দর লাগছে। পৃথিবীটা আজ একটু বেশিই সুন্দর মনে হচ্ছে। আজ বারবার মনে হচ্ছে পৃথিবীতে আসাটা বড় স্বার্থক হয়েছে। মহান আল্লাহর কাছে অসীম কৃতজ্ঞতা যে তিনি আমাকে সুস্থ সন্তান উপহার দিয়েছেন। আজ আমি ভীষণ খুশি, উচ্ছ্বসিত। এই খুশি ভাষায় প্রকাশের নয়। সবার কাছে আমার সন্তানের জন্য দোয়া চাই।

জয় জানান, তার স্ত্রী ও নবজাতককে আরো দু’তিনদিন হাসপাতালে থাকতে হবে। নুসরাত অনন্যার সঙ্গে পারিবারিকভাবে জয়ের বিয়ে হয় ২০০৭ সালের ১৯ অক্টোবর। জয় এর আগেও আরো এক পুত্র সন্তানের বাবা হয়েছিলেন। তার নাম শাফায়েত নাজিম, তার বয়স সাত বছর।

এদিকে জয় এরইমধ্যে তার নির্দেশনায় নির্মিত দ্বিতীয় চলচ্চিত্র ‘অর্পিতা’র কাজ।

২১-০৫-২০১৭-০০-৩১০-২১-আ/হৃ/

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।