বসন্তকাল, সোমবার, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ,১৭ই রজব, ১৪৪২ হিজরি, দুপুর ১২:৩৮
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

কোমিকে ‘পাগল’ তাই ঘাস খাচ্ছে: ট্রাম্প…

admin

ডেস্ক রিপোর্ট, বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

হোয়াইট হাউসে সিনিয়র রুশ কর্মকর্তাদের সাথে এক আনুষ্ঠানিক বৈঠকে সাবেক এফবিআই পরিচালক জেমস কোমিকে ‘সত্যিকারের পাগল’ বলে অভিহিত করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। মার্কিন দৈনিক নিউইয়র্ক টাইমস এ দাবি করেছে।

প্রতিবেদনে বলা হয়, ওই বৈঠকে কোমিকে চাকুরিচ্যুত করার মাধ্যমে মার্কিন প্রেসিডেন্ট হিসেবে তিনি কতটা চাপমুক্ত হয়েছেন তারও বর্ণনা দিয়েছেন। ট্রাম্প বলেন, ‘রাশিয়ার কারণে আমি বিরাট চাপের মুখে ছিলাম। এখন সেই চাপ নেমে গেছে।’

রুশ পররাষ্ট্রমন্ত্রী সের্গেই ল্যাভরভ এবং রাষ্ট্রদূত সের্গেই কিসলিয়াকের সাথে গত সপ্তাহে ওভাল অফিসে বৈঠকটি হয়। রুশ যোগাযোগ নিয়ে ট্রাম্পের বিরুদ্ধে যে অভিযোগটি রয়েছে, তার কেন্দ্রবিন্দুতেই রয়েছেন এই কিসলিয়াক।

ওই বৈঠকের লিখিত বিবরণীর বরাত দিয়ে প্রতিবেদনটি প্রকাশ করেছে দ্যা নিউইয়র্ক টাইমস। প্রতিবেদনে ট্রাম্পের বক্তব্যের যে ভাষার উল্লেখ আছে তা নিয়ে কোনো প্রতিবাদ করেনি হোয়াইট হাউস।

এমন সময়ে নিউইয়র্ক টাইমসে এই প্রতিবেদন ছাপা হয়েছে, যখন প্রথম রাষ্ট্রীয় সফরে সৌদি আরবের উদ্দেশে ওয়াশিংটন ত্যাগ করেছেন ট্রাম্প।

সম্প্রতি এফবিআই প্রধানের পদ থেকে কোমিক বরখাস্ত করেন ট্রাম্প। গত নির্বাচনে ট্রাম্পের প্রচারণা দলের সঙ্গে রাশিয়ার যোগসাজশের বিষয়টি তদন্ত করছিলেন কোমি। ফলে বিরোধী দল ডেমোক্রেট শিবির ছাড়াও নিজ দল রিপাবলিকানেরও সমালোচনার মুখে পড়েন তিনি।

২০-০৫-২০১৭-০০-৭০-ম-জা

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।