বসন্তকাল, শনিবার, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ,২২শে রজব, ১৪৪২ হিজরি, রাত ১১:২৬
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

হিন্দু প্রেমিকাকে চারবার বিয়ে মুসলিম যুবকের!

admin

ডেস্ক রিপোর্ট, বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

প্রেম আর ভালোবাসায় ঘর ছেড়েছেন অনেকেই। অনেকে হয়েছেন ধর্মান্তরিত। তবে এসবের বাইরেও নিজ নিজ ধর্ম পালনের মাধ্যমে বিয়ের পিঁড়িতে বসেছেন অনেকেই।

ভারতের এমনই এক ঘটনার জন্ম দিলেন এক প্রেমিক যুগল। এ জন্য হিন্দু প্রেমিকা অঙ্কিতা আগরওয়ালকে চারবার বিয়ে করেছেন মুসলিম প্রেমিক ফয়েজ রহমান।

জানা যায়, কলেজে প্রথম দেখাতেই একে অপরের প্রেমে পড়েছিলেন অঙ্কিতা ও ফয়েজ। তবে ধর্ম ও সমাজের কথা ভেবে পরস্পরের থেকে দূরে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তারা। কিন্তু বিচ্ছেদের পর বুঝলেন, পরস্পরের থেকে দূরে থাকা সম্ভব না। তারপর এক-দু’বার নয় পাক্কা চারবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অঙ্কিতা ও ফয়েজ।

কারণ অঙ্কিতার পরিবারের ভাবনা ছিল, ফয়েজের পরিবার অঙ্কিতাকে জোর করে ধর্মান্তরিত করাতে পারে। তাছাড়া মুসলিম ধর্মমতে বিবাহিত ব্যক্তি চারবার বিয়েও করতে পারেন।

এ অবস্থায় অঙ্কিতার বাবা-মায়ের দুশ্চিন্তা দূর করতে দারুণ এক কাজ করেন ফয়েজ। আর তাতেই মুসলিম যুবককে জামাই হিসেবে পছন্দ হয়ে যায় অঙ্কিতার বাবা-মায়ের।

অঙ্কিতাকে জীবনসঙ্গী হিসেবে পেলে ফয়েজ যে আর বিয়ে করবেন না, তা বিশ্বাস করানোর জন্য চারবার চারটি আলাদা অনুষ্ঠান করে অঙ্কিতাকেই বিয়ে করেন তিনি।

প্রথমে ফেব্রুয়ারির ১৭ তারিখ মহালক্ষ্মী মন্দিরে। তারপর আদালতে বিশেষ বিবাহ আইন অনুযায়ী। যে আইন মুসলিমদের চারবার বিয়ের অনুমতি দেয় না। এবং শেষমেশ বন্ধু ও আত্মীয় স্বজন ডেকে ধুমধাম করে নিকাহ ও সাত পাকে বাঁধা পড়েন অঙ্কিতা ও ফয়েজ।

১৭/৫/২০১৭/০-১৬০-১৭/অপূর্ব হাসান/

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।