বসন্তকাল, শনিবার, ২৭শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ,২৮শে শাবান, ১৪৪২ হিজরি, রাত ৮:০৩
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

তরুণ প্রযোজকের হঠাৎ আত্মহত্যা…

admin

ডেস্ক রিপোর্ট, বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

মারাঠি চলচ্চিত্রের তরুণ নির্মাতা অতুল বি টাপকির। বছর দু’য়েক আগে একটি চলচ্চিত্র প্রযোজনা করেছিলেন তিনি। রাজনীতি নির্ভর প্লটের কারণে সেই সিনেমা বেশ সাড়াও ফেলেছিল। কিন্তু সেই তরুণ প্রযোজকই হঠাৎ আত্মহত্যা করলেন। রবিবার সকালে পুণের একটি হোটেল থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশের ধারণা, টাপকির আত্মহত্যা করেছেন। কোনো সুইসাইড নোট পাওয়া না গেলেও মৃত্যুর কয়েক ঘন্টা আগে নিজের ফেসবুক পেজে টাপকির যে পোস্ট করেছিলেন, তা থেকেই তার আত্মহত্যার কারণ অনুমান করা সম্ভব বলে মনে করছে পুলিশ।

জানা গেছে, পুণের ব্যস্ত রাস্তা কারভে রোডের একটি হোটেলে গত কয়েক দিন ধরে ছিলেন ‘ঢোল-তাসে’ নামের মরাঠি চলচ্চিত্রের এই প্রযোজক। রবিবার সকালে হোটেলকর্মীরা তাকে ডাকাডাকি করলে দরজা খোলেননি টাপকির। হোটেলের তরফে তখন পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ এসে দরজা ভেঙে ঘরের ভিতর থেকে তার মৃতদেহ উদ্ধার করে।

প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, বিষ খেয়ে আত্মহত্যা করেছেন টাপকির। মৃতদেহ ময়নাতদন্তের জন্য সাসুন জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

কিন্তু কেন হঠাৎ আত্মহত্যা করতে গেলেন টাপকির? মৃত্যুর আগে তার শেষ ফেসবুক পোস্টে মিলছে তার জীবনযন্ত্রণার ইঙ্গিত। মরাঠিতে নিজের ফেসবুক পেজে টাপকির লিখেছেন, তিনি ঋণে জর্জরিত। স্ত্রীয়ের সঙ্গে তার সম্পর্কও একেবারে তলানিতে এসে ঠেকেছে। সেই সঙ্গে এ-ও অভিযোগ করছেন যে, তার স্ত্রী এবং শ্যালক তার উপর চরম অত্যাচার চালাচ্ছেন।

১৫/৫/২০১৭/০-৬-০/আ/হৃ/

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।