গ্রীষ্মকাল, বৃহস্পতিবার, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,২৪শে রমজান, ১৪৪২ হিজরি, দুপুর ১২:৪৩
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

কাজল মমতার গরুর মাংস বিতর্কে…

admin

ডেস্ক রিপোর্ট , বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় গরুর মাংস খাওয়ার একটি ভিডিও শেয়ার করে নানাভাবে বিতর্কিত হয়েছেন বলিউড অভিনেত্রী কাজল। এই বিতর্কে নাম না নিয়ে অভিনেত্রী কাজলের পাশে দাঁড়ালেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মানুষের খাদ্যাভাস নিয়ে এক শ্রেণির মানুষ হস্তক্ষেপ করছে, অসহিষ্ণুতা দেখাচ্ছে অভিযোগ এনে মুখ্যমন্ত্রী বললেন, অন্যরা কী খাবে, কী খাবে না তা জোর করে চাপিয়ে দেয়ার চেষ্টা করা হচ্ছে। এ বিষয়ে সরব হওয়া দরকার।

ঘটনার সূত্রপাত গত সোমবার। সেদিন নিজের টুইটারে একটি ভিডিও পোস্ট করেন কাজল। ভিডিওতে দেখা যায়, গার্লস গ্যাংয়ের সঙ্গে এক বন্ধুর হোটেলে লাঞ্চ করতে এসেছেন নায়িকা। সেখানে কাজলের এক বন্ধু একটি স্পেশাল ডিশ বানিয়েছিলেন। কাজল সেই ডিশটির নাম জানতে চান। তখন সেই বন্ধুটি জানান, এটি একটি বিফ ডিশ। আর সেই ভিডিও পোস্ট করা মাত্র ট্রোলড হন কাজল।

অবস্থার গুরুত্ব বুঝতে পেরে প্রথমে নিজের অ্যাকাউন্ট থেকে ভিডিওটি ডিলিট করে দেন, পরে ক্ষমা চেয়ে নেন অভিনেত্রী। টুইট বার্তায় লেখেন, ‘কোথাও একটা ভুল বোঝাবুঝি হয়েছে। ওটা গরুর নয়, মহিষের মাংস ছিল।’ কিন্তু, তারপরও সমালোচনা ধেয়ে আসে কাজলের দিকে।

এদিকে নাম না করে কাজলের পাশে দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘আমি ওই অভিনেত্রীর নাম নেব না। শাহরুখের সঙ্গে অনেক সিনেমায় কাজ করেছেন উনি। সম্প্রতি সোশ্যাল সাইটে একটি ভিডিও পোস্ট করে আক্রমণের মুখে পড়তে হয়েছিল তাকে। গরুর নয়, মহিষের মাংস এই স্বীকারোক্তি দিতে হয়েছে। এটা কিন্তু, সজাগ হওয়ার সময়।’

৪/৫/২০১৭/১৩০/আ/হৃ/

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।