বসন্তকাল, সোমবার, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ,১৭ই রজব, ১৪৪২ হিজরি, সকাল ৭:৩৫
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

তাবলীগ জামাতে গিয়ে কিশোরের মৃত্যু…

admin

ডেস্ক রিপোর্ট , বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকমরাজশাহীতে তাবলীগ জামাতে গিয়ে পানিতে ডুবে গাজীপুরের আবদুর রাকিব (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাজশাহীর পবা উপজেলার হরিপুর ইউনিয়নের নবগঙা এলাকায় এ ঘটনা ঘটে। আবদুর রাকিব গাজীপুরের শ্রীপুর উপজেলার বেড়া ঈদেরচালা গ্রামের আবদুল হান্নানের ছেলে। ২০১৭ সালের এএসসি পরীক্ষায় সে অংশ নিয়েছিল। পরীক্ষা শেষে প্রায় ৩০ জনের একটি দলের সঙ্গে ৪১ দিনের তাবলীগ জামাতে রাজশাহী এসেছিল রাকিব।

 

তাবলীগ জামাতে ওই দলটির প্রধান সোহেল রানার বরাত দিয়ে রাজশাহী সদর ফায়ার স্টেশনের ডুবুরি দলের প্রধান মো. নুরুন্নবী বলেন, ৩৮ দিন থেকে দলটি রাজপাড়া থানার পশ্চিম বালিয়া জামে মসজিদে অবস্থান নিয় তাবলীগ জামাত। বৃহস্পতিবার দুপুরে দলের কয়েকজন কিশোর পদ্মা নদীতে গোসল করতে যায়। এদের মধ্যে থেকে কিশোর রাকিব পানিতে তলিয়ে যায়। পরে খবর দেয়া হয় ডুবুরি দলকে। এরপর নদীর তলদেশ থেকে ডুবুরিরা রাকিবের মরদেহ উদ্ধার করে। পরে তার লাশ রাজপাড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বলেন, ‘খবর পেয়ে আমি নিজেই ঘটনাস্থলে গিয়েছিলাম। রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে লাশের ময়নাতদন্ত করা হচ্ছে। পরিবারের সদস্যদেরও খবর দেয়া হয়েছে। তারা আসার পর লাশ তাদের কাছে হস্তান্তর করা হবে।

২৭/৪/২০১৭/১৮০/আ/হৃ/

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।