শীতকাল, সোমবার, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,১২ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি, রাত ১০:৪০
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

প্রেমিক বিয়ের দাবিতে প্রেমিকাকে দিয়ে অনশন করালো…

admin

ডেস্ক রিপোর্ট , বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

প্রেমিক ময়নুল ইসলাম। প্রেমিকা সেলিনা আক্তার শারমিন। তাদের প্রেমের সম্পর্ক দু’বছরের। প্রেমিকাকে বিয়ে করার জন্য অভিনব কৌশল নিলেন প্রেমিক। নিজের বাড়িতে প্রেমিকাকে পাঠান ময়নুল। ময়নুলের পরিবার তরুণীকে বৌ হিসেবে ঘরে তুলতে অস্বীকৃতি জানায়। এরপর টানা তিনদিন অনশন ও বিয়ে। হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের ঘটনা। ২৬ এপ্রিল বুধবার দুপুরে এক লাখ টাকায় ওই প্রেমিক যুগলের বিয়ে সম্পন্ন হয়। এ নিয়ে এলাকায় আলোচনা ঝড় বইছে। শত শত উৎসুক মানুষ এই নব দম্পতিকে এক নজর দেখার জন্য ময়নুল ইসলামের বাড়িতে ভিড় করছেন। মইনুল কামারগাঁও গ্রামের আবদুল খালিকের ছেলে। কামারগাঁওয়ে মঈনুল টেলিকম অ্যান্ড ডিজিটাল স্টুডিও রয়েছে তার। আর সেলিনা আক্তার পাশের নুরগাঁও গ্রামের ক্ষুদে ব্যবসায়ী হুশিয়ার আলীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুই বছর ধরে মঈনুল ইসলামের সঙ্গে শারমিনের প্রেমের সম্পর্ক ছিলো। রোববার দুপুরে মঈনুলের ব্যবসা প্রতিষ্ঠানে এসে শারমিন বিয়ের চাপ দেয়। মঈনুল কোর্ট ম্যারেজের আশ্বাস দিলে এতে আপত্তি জানায় শারমিন। এ নিয়ে দীর্ঘক্ষণ বাকবিতণ্ডার পর মঈনুল তার এক ভাগিনাকে দিয়ে শারমিনকে তাদের বাড়িতে পাঠান।

ময়নুলদের বাড়িতে গিয়ে বিয়ের দাবি জানালে তার অভিভাবকরা শারমিনের ওপর ক্ষিপ্ত হন। অবস্থা বেগতিক দেখে বাড়ি থেকে আড়ালে যায় মঈনুল। আর প্রেমিকাকে অনড় থাকতে বলেন। প্রেমিকা শারমিন বিয়ের দাবিতে মঈনুলের বাড়িতে অনশন শুরু করেন।

এ নিয়ে সোমবার রাতে স্থানীয় ইউপি চেয়ারম্যান সালিশে বসেন। সেখানে শারমিন জানান, ময়নুলের সঙ্গে বিয়ে না হলে তিনি আত্মহত্যা করবেন। পরে পুলিশের হস্তক্ষেপে বুধবার দুপুরে তাদের বিয়ে হয়।

ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ধর্মজিৎ সিনহা বলেন, বুধবার সকালে উভয় পরিবারের সম্মতিতে বিয়ে সম্পন্ন হয়।

২৭/৪/২০১৭/১২০/আ/হৃ/

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।