শীতকাল, সোমবার, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,১২ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি, রাত ১২:০৫
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

প্রেমিকার চিকিৎসা করাতে ৫১ বাইক চুরি…

admin

ডেস্ক রিপোর্ট , বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

প্রেমিকা অসুখে ভুগছে, এটা দেখে চুপ করে বসে থাকতে পারেননি বছর তেইশের মনোহর। চিকিৎসক বলেছেন অসুখ সারাতে ৫ লাখ টাকা লাগবে। পোশাক কারখানায় সামান্য মাইনের চাকরি করে এত টাকা পাবেন কোথায় তিনি? অথচ প্রেমিকাকে কথা দিয়েছেন মনোহর। সেই প্রতিশ্রুতি যেনতেনভাবে পূরণ করার পরিকল্পনা করেন তিনি। বেঙ্গালুরুর বাসিন্দা মনোহর যে কারখানায় কাজ করতেন, তারই এক সহকর্মীকে মন দিয়ে বসেন। তারা বিয়ে করবেন বলেও স্থির করেন।

কিন্তু এরই মধ্যে অসুস্থ হয়ে পড়েন মনোহরের প্রেমিকা। তিনি নিজের বাড়ি অন্ধ্রপ্রদেশে চলে যান। বেঙ্গালুরুতে চিকিৎসা করানোর জন্য মনোহরকে একটা ঘর ভাড়া নিতে বলেন তিনি। প্রেমিকার কথামতো ঘর ভাড়া নেন, প্রয়োজনীয় জিনিসপত্রও কিনে ফেলেন। এ পর্যন্ত সব ঠিকঠাক ছিল। কিন্তু চিকিৎসার ৫ লাখ টাকা কোথা থেকে জোগাড় করবেন, ভেবে আকুল মনোহর। তাড়াতাড়ি সেই টাকা জোগাড় করতে চুরির পথে নেমে পড়েন তিনি। একের পর এক বাইক চুরি করতে শুরু করেন। সেগুলোর কয়েকটি আবার বিক্রিও করেন। একই এলাকায় পর পর বাইক চুরি হওয়ায় পুলিশ তদন্তে নামে। এলাকার সব চোরকে তুলে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করেও কোনো হদিস পায়নি পুলিশ। শেষমেশ পুরনো গাড়ি কেনা হবে বলে একটি বিজ্ঞাপন ছাড়ে পুলিশ। সেই বিজ্ঞাপন দেখে গ্রাহক ভেবে পুলিশকে ফোন করেই ফাঁদে পড়ে যান মনোহর। পুলিশ জানিয়েছে, মোট ৫১টি বাইক চুরি করেছে মনোহর। যার আনুমানিক মূল্য ২৫ লাখ টাকা।

জিজ্ঞাসাবাদে পুলিশকে মনোহর জানান, প্রেমিকার চিকিৎসার খরচ তুলতেই এই পথে নেমেছেন। তবে মনোহর যে চুরি করে তার চিকিৎসা করাচ্ছে সেটা ঘুণাক্ষরেও টের পাননি প্রেমিকা।

২৭/৪/২০১৭/৬০/

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।