বসন্তকাল, মঙ্গলবার, ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ,২৫শে রজব, ১৪৪২ হিজরি, সকাল ৬:৩৭
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

উদ্বোধনী অনুষ্ঠানে ১৪৪ ধারা…

admin

অপৃর্ব হাসান, বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে নবনির্মিত উপজেলা প্রাণিসম্পদ হাসপাতাল উদ্বোধন অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য (ব্রাহ্মণবাড়িয়া-৩ আসন) উবায়দুল মোকতাদির চৌধুরীকে আমন্ত্রণ না জানানোকে কেন্দ্র করে ক্ষুব্ধ স্থানীয় আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এদিকে রবিবার হাসপাতাল উদ্বোধন অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ছায়েদুল হকের আগমন ঠেকাতে স্থানীয় আওয়ামী লীগের ডাকা হরতাল ও উত্তেজনা থাকায় বিজয়নগরসহ জেলার চার উপজেলায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। শনিবার মধ্যরাতে বিজয়নগর, ব্রাহ্মণবাড়িয়া সদর, আশুগঞ্জ ও সরাইল উপজেলায় ১৪৪ ধারা জারি করে জেলা প্রশাসন।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ড. মোহাম্মদ শাহানুর আলম জানান, মন্ত্রীর অনুষ্ঠান ঘিরে উত্তেজনা দেখা দেয়ায় চারটি উপজেলায় রবিবার সকাল ছয়টা থেকে রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা বহাল থাকবে।

এর আগে শনিবার সন্ধ্যায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় বিজয়নগরে দুই প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), পাঁচ সেকশন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও এপিবিএন সদস্য এবং দেড়শ’ পুলিশ সদস্য মোতায়েন রয়েছে।

প্রসঙ্গত, রবিবার সকাল ১০টায় বিজয়নগরে নবনির্মিত উপজেলা প্রাণিসম্পদ হাসপাতাল উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেয়ার কথা মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ছায়েদুল হকের। তবে এ অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য (ব্রাহ্মণবাড়িয়া-৩ আসন) উবায়দুল মোকতাদির চৌধুরীকে আমন্ত্রণ না জানানোয় স্থানীয় আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ক্ষুব্ধ হয়ে ওঠে। তারা বৃহস্পতিবার সংবাদ সম্মেলন করে মন্ত্রী ছায়েদুল হকের অনুষ্ঠান বর্জন ও সকাল-সন্ধ্যা হরতালের ঘোষণা দেন। এর পরদিন শুক্রবার দুপুরে বিজয়নগর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তাকে মারধর ও কার্যালয় ভাঙচুর করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় হামলাকারীরা মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর উদ্বোধনী নামফলকও ভেঙে ফেলে।

২৩/৪/২০১৭/৭০/

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।