শীতকাল, সোমবার, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,১২ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি, রাত ১১:৪৮
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

তৃতীয় বিশ্বযুদ্ধ আসন্ন, “মেসেঞ্জার অফ গড” দাবি…

admin

ডেস্ক রিপোর্ট , বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

নিজেকে ‘মেসেঞ্জার অফ গড’ বলে নিজেকে দাবি করেন এই ব্যক্তি। ইনিই প্রথম ভবিষ্যৎবাণী করেছিলেন, যে সিরিয়ায় সেনা অভিযান চালাবেন ডোনাল্ড ট্রাম্প। এবার এক ভয়াবহ ভবিষ্যৎবাণী করলেন সেই ব্যক্তিই। ডোনাল্ড ট্রাম্পের প্রেসিডেন্ট হওয়ার কথাও ইনিই প্রথম বলেছিলেন।

 

ওই ব্যক্তির নাম হোরাসিও ভিলেগাস। তিনি জানান, কয়েক সপ্তাহে মধ্যেই শুরু হয়ে যাবে পরমাণু যুদ্ধ। ‘ডেলি স্টার’-এ প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, এর আগে ২০১৫ সালে এই হোরাসিও ভিলেগাসই বলেছিলেন, যে আমেরিকার প্রেসিডেন্ট হবেন ডোনাল্ড ট্রাম্প। তিনি নাকি আগেই বলেছিলেন যে ব্যবসায়ী “illuminati king” হয়ে উঠবে, সেই বিশ্বকে তৃতীয় বিশ্বযুদ্ধের দিকে ঠেলে দেবে।

 

তার একটা কথা আগেই ফলেছে। তিনি বলেছিলেন, সিরিয়ায় হামলা চালাবে আমেরিকার প্রেসিডেন্ট। চলতি মাসেই সেই ঘটনা ঘটেছে। সিরিয়ার এয়ারবেসে বড়সড় এয়ারস্ট্রাইক হয়েছে ট্রাম্পের নির্দেশে। ওই ব্যক্তিই আরো বলেন, বিশ্বজুড়ে দ্বন্দ্বে জড়িয়ে পড়বে রাশিয়া, উত্তর কোরিয়া, চীন। তিনি জানান, ভার্জিন মেরির আর এক রূপ ‘লেডি অফ ফাতিমা’ ছ’টি অনুষ্ঠানে পর্তুগালে ফিরে আসেন। ১৯১৭-র ১৩ মে তিনি প্রথমবার পৃথিবীতে এসেছিলেন বলে বিশ্বাস করা হয়। আর সেই ঘটনার ১০০ বছর পূর্তি হচ্ছে। সেইসময়ই এই যুদ্ধ হবে বলে উল্লেখ করেছেন তিনি। যুদ্ধ শেষ হবে ১৩ অক্টোবর। ভিলেগাস সতর্কবার্তা দিয়ে বলেন, ১৩ মে ১৩ অক্টোবরের মধ্যে হবে এই যুদ্ধ। অনেক মানুষের মৃত্যু হবে বলেও তিনি জানান। ১৩ এপ্রিল থেকে ১৩ মে’র মধ্যে সিরিয়া বা উত্তর কোরিয়ায় আচমকা হামলা হবে বলেও জানিয়েছেন তিনি।

২০/৪/২০১৭/১২০/তৌ/আ/

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।