বসন্তকাল, শুক্রবার, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,১৪ই রজব, ১৪৪২ হিজরি, বিকাল ৩:০৪
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

দিল্লিকে লাড্ডু দিয়ে দ্বিতীয় স্থানে হায়দারাবাদ …

admin

ডেস্ক রিপোর্ট , বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরে ‍দুর্দান্ত খেলছে সানরাইজার্স হায়দারাবাদ। আসরের ২১তম ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসকে ১৫ রানে হারিয়ে মোস্তাফিজ-ওয়ার্নারের দল। এই জয়ের ফলে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এলো দলটি।

বুধবার দিনের একমাত্র ম্যাচে টস জিতে ব্যাটি নিয়েছিল ডেভিড ওয়ার্নারের দল। লক্ষ্য ছিল বড় পুঁজি। আর সেই লক্ষ্যে ৪ উইকেটে ১৯১ রানের বিশাল সংগ্রহ গড়ে সানরাইজার্স। জবাবে দিল্লি ৫ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৭৬ রান। ওয়ার্নারের দল জিতে যায় ১৫ রানে।

মোস্তাফিজকে না নিলেও এই ম্যাচে আইপিএল অভিষেক হয় মোহাম্মদ সিরাজের। নিলামে অনেকটা হইচই ফেলে দিয়েছিলেন অচেনা এই সিরাজ। সেই সিরাজই সফল ছিলেন। নিয়েছেন ২ উইকেট। দিল্লির হয়ে সর্বোচ্চ ৫০ রান করে অপরাজিত ছিলেন শ্রেয়াস আইয়ার। স্যামসান ৪২, করুন নায়ের ৩৩ ও ম্যাথিউস ৩১ রান করেন।

এর আগে,অবশ্য শুরুতে ১২ রানেই অধিনায়ক ওয়ার্নারকে হারায় সানরাইজার্স। পরে অবশ্য শিখর ধাওয়ান আর কেন উইলিয়ামসনের ঝড়ো ব্যাটিংয়ে ১৪৮ রান তুলে ১৬.১ ওভারেই। এই ম্যাচ দিয়েই মৌসুমের প্রথম ম্যাচ খেলতে নেমেছিলেন কেন উইলিয়ামসন। ৫০ বলে ধাওয়ান ৭০ রানে ফিরলেও কেন বিদায় নেন দাপুটে ব্যাটিংয়ের উদাহরণ রেখে। তিনি ৫১ বলে করেন ৮৯ রান।

কিউই তারকার এই ইনিংসটি সাজানো ছিল ৬টি চার ও ৫টি ছয়ের মারে। শেষ দিকে হেনরিকস ও হুদার ব্যাটে ৪ উইকেটে ১৯১ রান স্কোর বোর্ডে জমা করে সানরাইজার্স। দিল্লির হয়ে বল হাতে একাই চার উইকেট নিয়েছেন ক্রিস মরিস। ম্যাচসেরা হন কেন উইলিয়ামসনই।

২০/৪/২০১৭/২০/অ/হা/

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।