বসন্তকাল, বৃহস্পতিবার, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ,২০শে রজব, ১৪৪২ হিজরি, বিকাল ৪:০৭
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

গুজরাট লায়ন্স আইপিএল মাঠের টর্ণেড…

admin

অপূর্ব হাসান, বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

অবশেষে একটি জয়ের দেখা পেলো বিরাট কোহলির দল রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ২১৩ রানে বিশাল স্কো গড়েও নিজেদের নিরাপদ ভাবতে পারেনি বেঙ্গালুরু। তাদের করা ২১৩ রানের জবাব দিতে নেমে গুজরাট লায়ন্স ও যে করে ফেলেছিল ১৯২ রান! শেষ পর্যন্ত বড় স্কোর সত্ত্বেও মাত্র ২১ রানের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে বিরাট কোহলি অ্যান্ড কোং।

সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে ২১৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ব্রেন্ডন ম্যাককালামও। যদিও শুরুতে ডোয়াইন স্মিথের উইকেট হারিয়ে কিছুটা বিপদে পড়েছিল গুজরাট; কিন্তু সুরেশ রায়না আর ম্যাককালাম কিছুটা ঝড় তুলে সেই বিপদ সামলে নেন। ৮ বলে ২৩ রান করে রায়না বিদায় নিলেও এক প্রান্তে ঝড়ো ব্যাটিং অব্যাহত রাখেন সাবেক কিউই অধিনায়ক। অ্যারোন ফিঞ্চকে নিয়ে এরপর তিনি গড়েন ৬৬ রানের জুটি।

৯.৪ ওভারের সময় ১৫ বলে ১৯ রান করে ফিঞ্চ যখন আউট হন তখন দলের রান ১০৩। অথ্যাৎ এক প্রান্তে টর্নেডো বইয়ে দিচ্ছিলেন ম্যাককালাম। ফিঞ্চ আউট হওয়ার একটু পরই ফিরে যান দিনেশ কার্তিক। রবীন্দ্র জাদেজাকে নিয়ে এরপর জুটি বাধেন ম্যাককালাম। এই জুটি যোগ করে ৩১ রান। তবে এ সময় বেঙ্গালুরুর স্পিনে কাটা পড়লেন ম্যাককালা। যোগেন্দ্র চাহালের বলে অ্যাডাম মিলনের হাতে ক্যাচ দেয়ার আগে ম্যাককালাম করেন ৪৪ বলে ৭২ রান। ২টি বাউন্ডারির সঙ্গে ছক্কার মার ছিল ৭টি।

শেষ দিকে ঝড় তোলের ইষান কিশান। ১৬ বলে তিনি খেলেন ৩৯ রানের ইনিংস। ২টি বাউন্ডারির সঙ্গে মারেন ৪টি ছক্কার মার। তাতেই ভিত কেঁপে উঠেছল বেঙ্গালুরুর। শেষ পর্যন্ত অ্যাডাম মিলনের বলে চাহালের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান কিশান। শেষ দিকে অ্যান্ড্রু তাই আর বাসিল থাম্পি পারলেন না গুজরাটকে জয় এনে দিতে। সুরেশ রায়নাদের ইনিংস থেমে যায় ৭ উইকেট হারিয়ে ১৯২ রানের মাথায়। বেঙ্গালুরুর হয়ে ৩ উইকেট নেন যোগেন্দ্র চাহাল, পবন নেগি, অ্যাডাম মিলনে এবং শ্রীনাথ অরবিন্দ নেন ১টি করে উইকেট।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে গেইল আর কোহলির ঝড়ে ২ উইকেট হারিয়ে ২১৩ রানের বিশাল স্কোর গড়ে তোলে বেঙ্গালুরু। এই দু’জন মিলে গড়েন ১২২ রানের বিশাল জুটি। ৩৮ বলে ৭৭ রান করেন ক্রিস গেইল। ৫টি বাউন্ডারির সঙ্গে ছিল ৭টি ছক্কার মার। কোহলি ৫০ বলে করেন ৬৪ রান। ৭টি বাউন্ডারির সঙ্গে ছিল ১টি ছক্কা। আউটও হন তারা দু’জন। পরে ট্রাভিস হেড ১৬ বলে ৩০ এবং কেদার যাদব ১৬ বলে ৩৮ রান করেন।

১৯/৪/২০১৭/২০/

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।