বসন্তকাল, শুক্রবার, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,১৪ই রজব, ১৪৪২ হিজরি, বিকাল ৩:৪৫
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

বন্ধুকে বাচাতে প্রান দিল চার বন্ধু …

admin

ডেস্ক রিপোর্ট ,বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

সেলফি তুলতে গিয়ে ট্রেন থেকে পড়ে গেলেন এক বন্ধু। আর তাকে বাঁচাতে গিয়েই প্রাণ হারিয়েছেন চার বন্ধু। অন্যদিকে ট্রেন থেকে পড়ে যাওয়া ওই বন্ধুকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গে।

রেল সূত্রমতে, তারকেশ্বরে পূজা দিয়ে লোকাল ট্রেনে ফিরছিলেন ওই পাঁচ যুবক। বৃহস্পতিবার লিলুয়ায় নেমে বাড়ি ফেরার জন্য লোকাল ট্রেনে উঠেছিলেন ওই পাঁচ যুবক। দাঁড়িয়ে ছিলেন ট্রেনের দরজায়। এসময় তারক নামের এক বন্ধু ব্যস্ত হয়ে পড়েন সেলফি তুলতে। হাত ফসকে তার মোবাইল পড়ে যায়। সেটি তুলতে গিয়ে রেললাইনের পাশের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে পড়ে যান তিনি। ট্রেনটিকে দ্রুত থামাতে বলা হয়। কিন্তু ততক্ষণে ট্রেন অনেকটাই এগিয়ে গেছে। লিলুয়া স্টেশনে ফোন করে সব জানান গার্ড।

ঘটনাস্থল থেকে বেলুড় স্টেশন প্রায় এক কিলোমিটার দূরে। ট্রেন বেলুড়ে পৌঁছানোর পর বন্ধুর খোঁজে তিন এবং চার নম্বর লাইনের মাঝবরাবর লিলুয়ার দিকে হাঁটতে শুরু করেন চার সঙ্গী। ওই দু’টি লাইন ধরেই আসছিল লোকাল ট্রেন। দুই লাইনের মাঝখানে পড়ে থতমত খেয়ে যান কাজল, সুমিত ও চন্দন। তারপরই একসঙ্গে ছুটতে শুরু করেন তিন নম্বর লাইন ধরে।

কিন্তু শেষ রক্ষা হয়নি। বর্ধমান লোকাল ট্রেন তিন জনকেই ধাক্কা মেরে ফেলে দেয়। তিন বন্ধুই ছিটকে পড়েন লাইনের ধারে। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। ট্রেন আসতে দেখে পালিয়ে বাঁচতে চাইছিলেন সঞ্জীব। চার নম্বর লাইনের ট্রেনের ধাক্কায় পড়ে গুরুতর আহত হন তিনি। পরে হাসপাতালে তারও মৃত্যু হয়। ততক্ষণে তারককে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তার চিকিৎসা চলছে।

১৫/৪/২০১৭/২১০/ম/জা/

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।