শীতকাল, মঙ্গলবার, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,১৩ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি, রাত ১২:২০
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

আমতলী সুপার মার্কেটের বিশাল অংশে ফাটল…

admin

ডেস্ক রিপোর্ট ,বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

বরগুনার আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ সংলগ্ন

আমতলী সুপার মার্কেটের বিশাল অংশে ফাটল ধরেছে। স্থানীয়দের অভিযোগ, ঠিকাদার নিম্নমানের কাজ করায় ভবনের একটি অংশ দেবে যাওয়াতে ফাটল দেখা দিয়েছে। যেকোনো মুহূর্তে ধসে পড়তে পারে বলে আতঙ্কে ভাড়াটিয়ারা।
জানা গেছে, বরগুনা জেলা পরিষদ ২০১৫ সালে ৪৮ লাখ টাকা ব্যয়ে ১২ কক্ষ বিশিষ্ট আমতলী সুপার মার্কেট নির্মাণ কাজের দরপত্র আহবান করে। মেসার্স খোকন এন্টারপ্রাইজ নামে ঠিকাদারি প্রতিষ্ঠান ঐ কাজ পায়। ঠিকাদারী প্রতিষ্ঠান কাজ না করে আজাদ মিয়ার কাছে সাব লিজে কাজ দেয়। সাব লিজ নেয়া ঐ ঠিকাদার যথাসময়ে কাজ শুরু করেন। গত বছর ভবনের কাজ শেষ হয়। কাজ শেষে জেলা পরিষদ ঠিকাদার সমুদয় টাকা তুলে নিয়েছেন। পরে জেলা পরিষদের কাছ থেকে ভাড়াটিয়ারা কক্ষ বরাদ্দ নিয়ে তাদের ডেকোরেশন কাজ শুরু করেছে। নব নির্মিত ভবনের পূর্ব ও পশ্চিম পাশের দেয়ালে বড় ধরনের ফাটল দেখা দিয়েছে। এ ফাটলের ফলে ভাড়াটিয়ারা আতঙ্কে রয়েছে। তারা ডেকোরশনের কাজ বন্ধ করে দিয়েছেন। গতকাল সোমবার সরেজমিনে গিয়ে দেখা যায়, নবনির্মিত ভবনের পূর্ব ও পশ্চিম অংশে বিশাল ফাটল ধরেছে। ঠিকাদার ফাটলের অংশে সিমেন্টের প্রলেপ দিয়ে লেপটে দিয়েছেন। ঐ ভবনের ভাড়াটিয়া আবু বকর মেডিকেল হলের মালিক অহিদুল ইসলাম বলেন মাটি দেবে গিয়ে ভবনে ফাটল ধরছে। তিনি আরও বলেন, এখনো বিদ্যুৎ সংযোগ দেয়া হয়নি। সাব ঠিকাদার আজাদ মিয়া ভবন ডেবে যাওয়ার বিষয়টি অস্বীকার করে বলেন একটি অংশে ফাটল দেখা দিয়েছিল, ঐ অংশ মেরামত করা হচ্ছে।
বরগুনা জেলা পরিষদ প্রকৌশলী মো. শহীদুল ইসলাম বলেন একটি ইট বোঝাই ট্রলি ওয়ালে ধাক্কা দেয়াতে ফাটল দেখা দিয়েছে। ঠিকাদারকে ঠিক করার জন্য বলেছি। তিনি আরও বলেন, ঐ ভবন দেবে যাওয়ার প্রশ্নই আসে না।
বরগুনা জেলা পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন মুঠোফোনে বলেন, প্রকৌশলীকে পাঠিয়ে বিষয়টি দেখবো এবং কোন ধরনের অনিয়ম হলে ব্যবস্থা নেয়া হবে।

১১/৪/২০১৭/১৬০/অ/হা/
Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।