বসন্তকাল, বুধবার, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ,১৯শে রজব, ১৪৪২ হিজরি, রাত ৯:৩৪
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

দরিদ্রদের ১০ টাকা কেজির চাল উদ্ধার করেছে পুলিশ…

admin

ডেস্ক রিপোর্ট ,বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ শ্লোগান বাস্তবায়নে সরকার সেপ্টেম্বর থেকে অতিদরিদ্র জনগোষ্ঠীর জন্য ১০ টাকা কেজি দরে চাল বিক্রি কার্যক্রম শুরু করে। এ কার্যক্রমের আওতায় একজন হতদরিদ্র প্রতিমাসে ১০ টাকা দরে ৩০ কেজি চাল কেনার সুযোগ পাচ্ছে। মার্চ, এপ্রিল, সেপ্টম্বর, অক্টোবর ও নভেম্বর- এই পাঁচ মাস হতদরিদ্র ৫০লাখ পরিবার এ সুবিধা পাবে। এই সুবিধার আলোকে সারা দেশের ন্যায় এপ্রিল মাসের বরাদ্ধকৃত চাল প্রতিটি ইউনিয়নে খাদ্য অধিদপ্তরের নিয়োগকৃত ডিলারগনের মাধ্যমে হতদরিদ্র কার্ড ধারীদের মধ্যে বিতরণ কালে নওগাঁর আত্রাই উপজেলার কালিকাপুর ইউনিয়নে কুশাতলা বাজারে চুয়ার মোন গ্রামের ব্যবসায়ী অহিদুর রহমান হতদরিদ্র কার্ডধারীদের নিকট থেকে গোপনে চাল ক্রয় করে ।

এমন গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ৭এপ্রিল দুপুরে আত্রাই থানার এস আই সুতোসম সঙ্গীয় পুলিশসহ কালিকাপুর ইউনিয়নের কুশাতলা বাজারে এক অভিযান চালিয়ে ঘটনার স্থল থেকে ১২ বস্তা চাল উদ্ধার করে।

এদিকে পুলিশ আসার ঘটনা টের পেয়ে ক্রয়কৃত চাল রেখে কালোবাজারিরা পালিয়ে যায়। পুলিশ ঘটনার স্থল থেকে পরিত্যাক্ত অবস্থায় খাদ্যবান্ধন কর্মসূচির দশ টাকা কেজি মূল্যের ১২ বস্তা চাল উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে কাউকে পুলিশ গ্রেফতার করতে পারেনি। এ বিষয়ে আত্রাই থানার অফিসার ইনচার্জ(ওসি) বদরুদ্দোজা সরকার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন,বিষয়টি তদন্ত করে কালোবাজারিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

৮/৪/২০১৭/২৫০/সা/ফা/

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।