গ্রীষ্মকাল, রবিবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি, দুপুর ১২:০৯
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর |

সারাদেশ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

আইপিইউ’র সদস্যরা কুমিল্লায় যাচ্ছেন আজ…

admin

ডেস্ক রিপোর্ট ,বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

ইন্টারপার্লামেন্টারি ইউনিয়নের (আইপিইউ) বিভিন্ন সদস্য দেশের ১৫০ জন সদস্য কুমিল্লায় যাচ্ছেন আজ বুধবার। কোটবাড়িস্থ বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমি (বার্ড), শালবন বিহার ও জাদুঘরসহ প্রত্নতাত্তি্বক এলাকা পরিদর্শন করে দিনভর ব্যস্ত সময় কাটাবেন তারা। এ উপলক্ষে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।
জানা গেছে, ঢাকায় আইপিইউ’র ১৩৬তম অ্যাসেম্বলিতে অংশগ্রহণকারী ১৫০ সদস্যের একটি দল আজ বুধবার সড়কপথে বাসযোগে ঢাকা থেকে কোটবাড়িস্থ বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমিতে বেলা ১১টায় পৌঁছাবে। তারা বেলা সাড়ে ১১টার দিকে বার্ড মিলনায়তনে ড. আখতার হামিদ খানের ‘কুমিল্লা পদ্ধতি’ এবং বার্ডের কার্যক্রমসহ জেলার প্রত্নতাত্তি্বক নিদর্শন নিয়ে প্রেজেন্টেশন, ১২টার দিকে সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। দুপুর সাড়ে ১২টার দিকে তারা বার্ড পরিদর্শন করবেন। এরপর বার্ড ক্যাফেটেরিয়ায় মধ্যাহ্নভোজ শেষে বেলা সোয়া ২টার দিকে ময়নামতি জাদুঘর ও শালবন বিহার পরিদর্শন করবেন। বিকেল ৪টায় তারা বার্ডে চা-চক্র শেষে ঢাকার উদ্দেশ্যে কুমিল্লা ছেড়ে আসবেন।
কুমিল্লার পুলিশ সুপার শাহ আবিদ হোসেন জানান, আইপিইউ সদস্যদের নিরাপত্তার জন্য জেলা পুলিশের পদস্থ কর্মকর্তাদের সমন্বয়ে পোশাকধারী ১ হাজার ১৬১ জন পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। বিজিবি ও গোয়েন্দা সংস্থার সদস্যসহ প্রায় দেড় হাজার সদস্য নিরাপত্তায় দায়িত্ব পালন করবেন।

 

৫/৪/২০১৭/২৩০/তৌ/আ

Share on facebook
Facebook
Share on google
Google+
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

Leave a Reply

সর্বাধিক পঠিত

আরো খবর পড়ুন...

বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম :
প্রধান সম্পাদক : লায়ন মোমিন মেহেদী
সম্পাদক ও প্রকাশক : লায়ন শান্তা ফারজানা
৩৩ তোপখানা রোড, ঢাকা
email: mominmahadi@gmail.com
shanta.farjana@yahoo.co.uk
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।