হ্যান্ডকাপসহ ‌‘পালিয়ে গেলো’ ফেনসিডিল মাফিয়া…

ডেস্ক রিপোর্ট, বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

যশোরের বাঘারপাড়া উপজেলায় পুলিশ দীর্ঘ সময় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ফেনসিডিল জব্দ করেছে। একই সাথে ঘটনাস্থল থেকে পিস্তল, গুলি, ছোরা ও রামদা উদ্ধার করা হয়। তবে আটক তিনজনের একজন হ্যান্ডপকাপসহ পালিয়ে গেছে।

স্থানীয় ও বাঘারপাড়া থানা পুলিশ সূত্রে জানা গেছে, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে বাঘারপাড়া থানার পুলিশ অভিযান চালায় উপজেলার বাসুয়াড়ি ইউনিয়নের খলিলপুর গ্রামের শহিদুল ইসলামের বাড়িতে। এ সময় খুলনা থেকে আসা দুইজন ফেনসিডিল ক্রেতাকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে- রাজবাড়ী জেলার কাজকান্দা গ্রামের টিটো আহম্মেদের ছেলে কাওছার আলী (২২) ও খুলনা সদরের ট্রাফিক রোডের এহসান উদ্দিনের ছেলে ইফতেখায়রুদ্দীন (৩৮)।

একইসাথে আটক হয় ফেনসিডিল ব্যবসায়ী শহিদুল ইসলামের ছেলে সাব্বির (২৫)। এরপর বাড়িতে তল্লাশি চালিয়ে পুলিশ ৯১০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

তবে স্থানীয় সূত্রে জানা গেছে, উদ্ধার হওয়া ফেনসিডিলের পরিমাণ আরো বেশি। দীর্ঘ তিন ঘন্টার অভিযানে পুলিশ আমেরিকার তৈরি একটি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, দুইটি রামদা, একটি চাকু, দুইটি ছোরা, একটি পালসার মোটরসাইকেল ও দুইটি মোবাইল ফোন সেট উদ্ধার করে।

অভিযান শেষে সাব্বির হ্যান্ডকাপ পরা অবস্থায় পালিয়ে যায়। পুলিশ এসময় দুই রাউন্ড গুলি ছোড়ে। অভিযোগ উঠেছে পুলিশের কোনো এক সদস্য সাব্বিরকে পালিয়ে যেতে সহায়তা করেছে।

এ বিষয়ে বাঘারপাড়া থানার ওসি শেখ মতিয়ার রহমান বলেন, পলাতক আসামি আটকের চেষ্টা চলছে। বাসুয়াড়ি ইউনয়নের কয়েকটি গ্রামে মাদক বেচাকেনার কথা বিভিন্ন মাধ্যমে জানা গেছে। পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

১৯-০৬-১৭-০০-৫০-তৌহিদ আজিজ