সাংবাদিক আহমেদ রাজু মুক্তিতে কলামিস্ট মোমিন মেহেদীর শুভেচ্ছা…

স্টাফ রিপোর্টার, বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

তথ্য প্রযুক্তি আইনে ওয়ালটনের করা মামলায় সাংবাদিক আহমেদ রাজু মুক্তিতে কলামিস্ট মোমিন মেহেদীর শুভেচ্ছা ।তথ্য প্রযুক্তি আইনে ওয়ালটনের করা মামলায় জামিন পেয়েছেন সাংবাদিক আহমেদ রাজু।

আহমেদ রাজুর আইনজীবী মো. তরিকুল ইসলাম জানান, রমনা থানায় তথ্য প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় আদালত তাকে জামিনের নির্দেশ দিয়েছেন। সেই সাথে চাঁদাবাজি মামলায়ও তিনি জামিন পেয়েছেন।

এর আগে বুধবার মহানগর হাকিম আহসান হাবিবের আদালত তথ্য প্রযুক্তি আইনের মামলায় তাকে জামিন দেন।

গত ২৩ এপ্রিল ‌’নতুনসময়.কম’এ ‘ওয়ালটন মোবাইল ক্রেতাদের গলার কাঁটা’ শিরোনামে এবং ২৪ এপ্রিল ‘ওয়ালটন মোবাইলের ভোগান্তি, ক্ষোভে উত্তাল ফেসবুক’ শিরোনামে দুটি প্রতিবেদন প্রকাশ করা হয়।

এতে ক্ষুব্ধ হয়ে গত শনিবার রমনা থানায় তথ্যপ্রযুক্তি আইনে মামলা করেন ওয়ালটন গ্রুপের আইন বিভাগের সহকারী পরিচালক টিএম আব্দুল্লাহ আল ফুয়াদ।

এ মামলায় অনলাইন নিউজ পোর্টাল নতুনসময়.কমের সম্পাদক শওগাত হোসেন, নির্বাহী সম্পাদক আহমেদ রাজু ও ডেইলি শেয়ার বিজ-এর নিজস্ব প্রতিবেদক নিয়াজ মাহমুদ সোহেলকে আসামি করা হয়।

পরদিন রবিবার পল্টন থানায় চাঁদাবাজি ও হুমকি দেয়ার অভিযোগে নতুনসময়.কমের শওগাত হোসেন, আহমেদ রাজু ও বিপণন কর্মকর্তা সালাহ উদ্দিনের বিরুদ্ধে আরেকটি মামলা করেন ওয়ালটন গ্রুপের সহকারী পরিচালক রবিউল ইসলাম।

অন্যদিকে  সাংবাদিক আহমেদ রাজু  জামিনে মুক্তি পাওয়ায় কলামিস্ট মোমিন মেহেদী আন্তরিকভাবে লাল গোলাপের শুভেচ্ছা জানিয়েছেন

৩/৫/২০১৭/২৮০/তৌ/আ/