শাহরুখের সন্তানের ভাগ চায় আরিয়ান….

ডেস্ক রিপোর্ট , বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

আজ থেকে চার বছর আগে অর্থাৎ ২০১৩ সালে যৌথ সিদ্ধান্তে সরোগেসির মাধ্যমে তৃতীয়বারের মত বাবা-মা হন বলিউডের জনপ্রিয় দম্পতি শাহরুখ খান এবং গৌরি খান। তাদের তৃতীয় সন্তানের নাম আব্রাম। এ পর্যন্ত আমরা সবাই জানি। কিন্তু আব্রামের জন্ম নিয়ে সম্প্রতি এক নয়া জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

একটা অংশের দাবি, আব্রাম নাকি শাহরুখের ছেলেই নয়! বরং নায়কের বড় ছেলে আরিয়ানের ঔরসেই নাকি জন্ম আব্রামের! এক রোমানিয়ান মহিলার সঙ্গে আরিয়ানের ভালোবাসার সম্পর্কের পরই নাকি আব্রামের জন্ম! যদিও গোটা বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন শাহরুখ।

সম্প্রতি ‘টেড টক’- এ আব্রামকে নিয়ে জল্পনার বিরুদ্ধে মুখও খোলেন এসআরকে। তিনি বলেন, ‘চার বছর আগে আমি আর গৌরি, আমাদের তৃতীয় সন্তানকে এই পৃথিবীতে নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু নেটিজেনদের একাংশের দাবি, আমার প্রথম সন্তান আরিয়ানই নাকি জন্ম দিয়েছে আব্রামের। কিন্তু আব্রামের যখন জন্ম হয় আরিয়ানের নিজেরই বয়স ১৫! গোটা ঘটনায় আমরা খুবই বিরক্ত।

শাহরুখ আরও বলেন যে, আরিয়ানের বয়স এখন ১৯। এসব দেখে ওর এতটাই খারাপ অবস্থা, যে ওকে কেউ হ্যালো বললেও, ও প্রথমেই তাকে বলছে, বিশ্বাস করুন আমার কোনো ইউরোপিয়ান ড্রাইভিং লাইসেন্সই নেই।

সোশ্যাল মিডিয়া কেন্দ্রিক প্রসঙ্গে এই অভিনেতা বলেন, ‘এই দুনিয়ায় রিয়েলিটি, ভার্চুয়াল হয়ে উঠেছে আবার কখনও ভার্চুয়াল হয়ে উঠছে রিয়েলিটিই। আমি বুঝতে পেরেছি, যা ভাবছি তা সবসময় মুখে বলা যাবে না। আমি আর মানবিকতা কোথাও যেন এক মধ্য জীবন সঙ্কটের ভেতর দিয়ে যাচ্ছি।’

১৩/৫/২০১৭/৪০/মা/হা/তা/