শাকিব মামলার জড়িয়ে হুঁশিয়াার…

ডেস্ক রিপোর্ট , বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

বাংলা চলচ্চিত্রের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান। দীর্ঘ নয় বছর আগে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে বিয়ে ও একমাত্র ছেলে আব্রাম খান জয়ের বিষয়টি গোপনে রাখা নিয়ে সদ্যই নানা বিতর্কে জড়িয়েছেন তিনি, বলতে গেলে সেই বিতর্ক শেষ হয়নি এখনো। আর ওই বিতর্ক শেষ হতে না হতেই আরেকটি বিতর্কে জড়িয়ে পড়েছেন ঢালিউডের এই কিং খান।

জানা গেছে, একটি জাতীয় দৈনিকে দেয়া সাক্ষাৎকারে পরিচালক-প্রযোজকদের ছোট করেছেন শাকিব -এমন অভিযোগ এনে তার বিরুদ্ধে উকিল নোটিস জারি করেছেন চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন। এমনকি নোটিসের যৌক্তিক জবাব না পেলে শাকিবের বিরুদ্ধে মানহানি মামলা করা হবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন সংস্থাটির মহাসচিব।

ক্ষোভ প্রকাশ করে খোকন বলেছেন, ‘প্রযোজক-পরিচালকদের কারণে আজ শাকিব খান তারকা হয়েছেন। তার রুটি-রুজির ব্যবস্থা হয়েছে। আর আজ শাকিব প্রযোজক পরিচালক আর শিল্পীদের হেয় করে কথা বলেছেন। চরম অন্যায় করেছেন তিনি। উকিল নোটিসের সন্তোষজনক জবাব দিতে না পারলে তার বিরুদ্ধে মানহানির মামলা করা হবে।’

একটি জাতীয় দৈনিকে দেয়া সাক্ষাতকারে শাকিব বলেন, ‘এখন যেহেতু বেশি সিনেমা হচ্ছে না, তাই বেকার লোকের সংখ্যাও বেশি। পরিচালক সমিতির তালিকা দেখবেন, অনেক পরিচালক। তারা এফডিসিতে আড্ডা মারছেন কিন্তু কাজ করছেন না। প্রযোজকের ক্ষেত্রেও দেখবেন একই অবস্থা। শিল্পীদের ক্ষেত্রেও তাই। অনেক শিল্পী নিবন্ধিত আছেন কিন্তু কাজ করছেন কতজন? আমার মনে হয় এই দেশে নাম্বার ওয়ান হওয়াটা একটা যন্ত্রণার ব্যাপার। একদিন বা দুই দিনের জন্য হলে ঠিক আছে, কিন্তু দীর্ঘদিন প্রথম স্থান ধরে রাখলে শত্রুর অভাব হয় না। ব্যাপার না, আমার নামে সুনাম-বদনাম দুই-ই চলতে হবে।’

এর আগে নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করে গোপন রাখা এবং সন্তান নিয়ে টিভির পর্দায় হাজির হওয়ার কারণে অপুকে মেনে নিতে অস্বীকৃতি জানিয়ে বিতর্কিত হন দেশসেরা নায়ক শাকিব খান। অনেক জল ঘোলা করে এখন অবশ্য তাদের সম্পর্ক স্বাভাবিক। একসময়ের জনপ্রিয় এই জুটি এক সাথে থাকছেন বলেও জানা গেছে।

২০/৪/২০১৭/৫০/আ/হৃ/