যে ৫টি বিষয় মেয়েরা স্বামীর কাছে লুকিয়ে রাখে…

নূরজাহান নীরা, বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

কথায় বলে মেয়েদের পেটে কিছু থাকে না। তারা সবই নাকি বলে ফেলে।আবার কথাতেই বলে, মেয়েদের মন থেকে কিছু বের করা খুব মুশকিল। অন্তত কিছু জিনিস তো তারা তাদের স্বামীর থেকে লুকোয় অবশ্যই। কিন্তু সমীক্ষা চালিয়ে দেখা গিয়েছে, কিছু কমন জিনিস মেয়েরা তাদের স্বামীর থেকে লুকিয়ে রাখে। কী সেগুলো? চলুন দেখে নিন, কোনটা ৫ টা জিনিস মেয়েরা তাদের স্বামীর থেকে লুকোয়।

১) মেয়েদের যদি কোনও শারীরিক সমস্যা হয়, তাহলে তা মেয়েরা তাদের স্বামীর থেকে লুকোয়। বিশেষ করে, যদি তাদের স্তন নিয়ে কোনও সমস্যা দেখা দেয়, মেয়েটি এ বিষয়ে তার মায়ের সঙ্গে আলোচনা করে, কিন্তু স্বামীর থেকে লুকিয়ে রাখতেই পছন্দ করে।

২) মেয়েরা যদি তার স্বামীর থেকে যৌনসুখ পাওয়া থেকে সন্তুষ্ট না হয়, তাহেলও তারা তার স্বামীকে বলে না যে, সে সুখী নয়। বরং, স্বামী তাকে জিজ্ঞেস করলেও, মেয়েরা বলে যে, সে সন্তুষ্ট।

৩) মেয়েরা তাদের ব্যক্তিগত সাফল্য তাদের স্বামীদের থেকে লুকিয়ে রাখতে পছন্দ করে। কারণ, এই দেশ শুধু নয়, এই বিশ্বতেই এখনও পুরুষরা রাজ করছে। মুখে বললেও, তারা কিছুতেই স্ত্রীর সাফল্য মেনে নিতে পারে না। তাই মেয়েরা তার ব্যক্তিগত সাফল্য স্বামীদের থেকে লুকিয়ে রাখতেই পছন্দ করে।

৪) মেয়েরা তাদের ব্যাঙ্ক অ্যাকাউন্টের কথা তার স্বামীর থেকে লুকিয়ে রাখতেই পছন্দ করে। কারণ, ব্যাঙ্ক অ্যাকাউন্টের কথা বললে যে, ব্যাঙ্ক ব্যালেন্সেরও হিসেব দিতে হবে। আর সেটা কোন মেয়েই বা চায়?

৫) মেয়েরা কিছুতেই তাদের বিয়ের আগের সম্পর্ক নিয়ে তার বর্তমান স্বামীর সঙ্গে কতা বলতে আগ্রহী হয় না। বরং, সে তার স্বামীর পুরোনো সম্পর্ক শুনতে আগ্রহী থাকে। কিন্তু নিজের সম্পর্কের কথা স্বামীর কাছে লুকিয়ে রাখতেই পছন্দ।

৩০/৪/২০১৭/২৫০/