এপ্রিল 06

বয়স বাড়ছে তাই ভুলে গেল সুন্দরীকে…

ডেস্ক রিপোর্ট ,বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

বয়স বাড়ছে ঠিকই। কিন্তু এতটা ভুলো মন তাঁর কেমন করে হল? যাঁর সঙ্গে এত কিছু, তাঁকেই ভুলে গেলেন হৃতিক রোশন! না, কঙ্গনা রানাওয়াত নন এবারে হৃতিকের নাম জড়িয়েছে অন্য এক সুন্দরীর সঙ্গে। তাও আবার বিদেশিনী। নাম অ্যাঞ্জেলা ক্রিসলিঞ্জকি।

ব্যাপারটা কী? সম্প্রতি এক সংবাদমাধ্যমে স্প্যানিশ মডেলের সাক্ষাৎকার ছাপা হয়। যেখানে তিনি হৃতিককে নিজের বন্ধু ও মেন্টর বলে উল্লেখ করেন। এতেই ক্ষেপে ওঠেন বলিউডের ‘গ্রিক গড’। সেই সংবাদের ছবি তুলে তা নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করে প্রশ্ন করেন। কে তিনি? কেনই বা মিথ্যা কথা বলছেন?

হৃতিকের সঙ্গে বাকবিতণ্ডায় জড়াননি অ্যাঞ্জেলা। তাই বোধহয় খবরটি এমনভাবে প্রকাশের জন্য ক্ষমা চেয়ে নেন তিনি। বলেন এর আগে হৃতিকের সঙ্গে বিজ্ঞাপনে হৃতিকের সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করেছেন তিনি। একটি মিউজিক ভিডিওতেও নাকি কাজ করার কথা ছিল। কিন্তু তা আর পরে হয়ে ওঠেনি। কিন্তু হৃতিকের সঙ্গে কাজ করার পর থেকে তাঁকেই নিজের অনুপ্রেরণা হিসেবে মনে করেন যুবতী।

এর পর আর রাগ করে থাকেননি ডুগ্গু। ক্ষমা-ঘেন্না তিনি করেই দিয়েছেন। মডেলকে ভবিষ্যতের জন্য শুভেচ্ছাও জানিয়েছেন তিনি। কিন্তু বিতর্ক শুরু হয়েছে তারপরই। ইন্টারনেট ঘেঁটে অ্যাঞ্জেলার প্রোফাইলেই পাওয়া গেছে দুটি বিজ্ঞাপনের ভিডিও। তাতে দিব্যি দু’জনে রয়েছেন।

এরপরই উঠছে প্রশ্ন। জ্বলজ্যান্ত এই সুন্দরীকে কেমন করে ভুলে গেলেন হৃতিক। তাহলে সাম্প্রতিক অস্ত্রোপচারের পর তার স্মৃতিশক্তি কমে যাচ্ছে? নাকি আজকাল নারী সঙ্গ নিয়ে একটু বেশিই স্পর্শকাতর হয়ে উঠছেন বলিউড অভিনেতা।

 

৬/৪/২০১৭//২১০/সা/ফা/