মে 16

বৃদ্ধ ধর্ষন করলো এক প্রতিবন্ধী কিশোরীকে…

ডেস্ক রিপোর্ট, বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

ফরিদপুরের মধুখালী পৌরসভায় শারীরিক ও বাক-প্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে আফসার শেখ (৫৫) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ব্যাপারে কিশোরীর মা মধুখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন।

যোগাযোগ করা হলে সিনিয়র সহকারী পুলিশ সুপার সুজন সরকার ও মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রুহুল আমিন জানান, গত শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে প্রতিবন্ধী ওই কিশোরীর পরিবারের কোনো সদস্য বাড়ি ছিল না। এই সুযোগে একই এলাকার বাসিন্দা আফসার শেখ কিশোরীকে চন্দনা নদীর পাড়ে নিয়ে ধর্ষণ করেন। এই ঘটনার পর কিশোরীর মা থানায় মামলা করেন। গতকাল রোববার পুলিশ মধুখালী উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বাগাট ইউনিয়নের মিটাইন এলাকা থেকে আসামি আফসার শেখকে গ্রেপ্তার করে। আজ সোমবার তাঁকে ফরিদপুর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। আফসার শেখ চার ছেলে ও তিন মেয়ের জনক।

মধুখালী থানার উপপরিদর্শক (এসআই) সৈয়দ তোফাজ্জল হোসেন জানান, ধর্ষণের শিকার কিশোরীকে আজ ফরিদপুরের শিশু আদালতে হাজির করা হয়। আদালতে কিশোরীর ডাক্তারি পরীক্ষা করার আবেদন জানালে বিচারক তা অনুমোদন করেন। এরপর বিকেলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়।

১৬/৫/২০১৭/০-৩০-১৫/অ/হা/