মার্চ 30

বরিশালের মেহেন্দিগঞ্জে নবদম্পত্তির লাশ উদ্দার…..

স্টাফ রিপোর্ট মেহেন্দিগঞ্জ: বাংলারিপোর্ট২৪.কম

বরিশালের মেহে‌ন্দিগ‌ঞ্জের কাজীরহাট থানাধীন এলাকা থেকে এক নবদম্পতির মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্প‌তিবার (৩০ মার্চ) বেলা সাড়ে ১১টায় কা‌জিরহাটের আ‌জিমপুর গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহতরা হলেন- হিজলা মাউলতলা মাধ্য‌মিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী স্ত্রী তামান্না (১৪) ও তার স্বামী গিয়াস উ‌দ্দিন।

আ‌জিমপুর এলাকার রাজ্জাক মিয়ার মেয়ে তামান্নার সঙ্গে একই এলাকার সোহরাব উ‌দ্দিনের ছেলে গিয়াস উ‌দ্দিনের প্রায় একমাস আগে বিবাহ হয়। গিয়াস উ‌দ্দিন সৌ‌দি প্রবাসী ছিলেন।

তবে এ‌টি আত্মহত্যা না‌কি হত্যা সে বিষয়ে নি‌শ্চিত হতে পারে‌নি পু‌লিশ।

বিষয়‌টি নি‌শ্চিত করে কাজীরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মাসুদ তালুকদার জানান, স্ত্রীর মরদেহ শয়নকক্ষের খাটের ওপর থেকে এবং স্বামীর মরদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এক নবদম্পতির মরদেহ উদ্ধার করা হয়েছে।বৃহস্প‌তিবার (৩০ মার্চ) বেলা সাড়ে ১১টায় কা‌জিরহাটের আ‌জিমপুর গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।নিহতরা হলেন- হিজলা মাউলতলা মাধ্য‌মিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী স্ত্রী তামান্না (১৪) ও তার স্বামী গিয়াস উ‌দ্দিন।আ‌জিমপুর এলাকার রাজ্জাক মিয়ার মেয়ে তামান্নার সঙ্গে একই এলাকার সোহরাব উ‌দ্দিনের ছেলে গিয়াস উ‌দ্দিনের প্রায় একমাস আগে বিবাহ হয়। গিয়াস উ‌দ্দিন সৌ‌দি প্রবাসী ছিলেন।তবে এ‌টি আত্মহত্যা না‌কি হত্যা সে বিষয়ে নি‌শ্চিত হতে পারে‌নি পু‌লিশ।বিষয়‌টি নি‌শ্চিত করে কাজীরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মাসুদ তালুকদার জানান, স্ত্রীর মরদেহ শয়নকক্ষের খাটের ওপর থেকে এবং স্বামীর মরদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 

 

 

 

 

 

 

 

 

৩০/৩/২০১৭/১১০/তৌ্,আ.