প্রেমিকা কেটে দিলো প্রেমিকের গলা…

ডেস্ক রিপোর্ট, বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

ময়মনসিংহের নান্দাইল পৌর এলাকায় চন্ডীপাশা মহল্লায় ক্ষিপ্ত প্রেমিকা প্রেমিককে ডেকে নিয়ে গলা কেটে দিয়েছে। প্রেমিক আশরাফুল ইসলাম শরীফ বর্তমানে মুমূর্ষু অবস্থায় ঢাকা বক্ষব্যাধি হাসপাতালে চিকিৎসাধীন।

এলাকাবাসী ও থানায় এজাহার সূত্রে জানা যায় , উত্তর চারিআনি পাড়া মহল্লার আব্দুল মন্নাছের ছেলে আশরাফুল ইসলাম শরীফ (১৬) ও পার্শ্ববর্তী ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ী গ্রামের মোস্তফা কামালের মেয়ে জাকিয়া সুলতানা সাথী (১৬) (চন্ডীপাশা মহল্লায় মামার বাড়ীতে থাকে) সৃজনশীল নামে একটি কোচিং সেন্টারে পড়ার সুবাদে প্রেমের সর্ম্পক গড়ে উঠে।

সকালে সাথী মোবাইল ফোনে শরীফকে একটি পুরাতন ইটভাটার কাছে ডেকে নিয়ে যায় । আলাপচারিতার একপর্যায়ে সাথীর বান্ধবী ঊর্মী শরীফের দুই হাত চেপে ধরে । সাথী তার সাথের স্কুল ব্যাগে থাকা খোর দিয়ে শরীফের গলায় টান দিয়ে মারাত্বক জখম করে।

ঘটনাস্থলে পথচারীরা শরীফকে উদ্ধারকরে নান্দাইল হাসপাতালে নিয়ে যায় এবং তার পরিবারকে খবর দেয়। নান্দাইল হাসপাতাল থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা বক্ষব্যাধি হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় নান্দাইল মডেল থানায় একটি মামলা রুজু হয়েছে।

অ-হা-০০-০২-০৬-২০১৭-০০-৪০-