প্রধানমন্ত্রীর কাছে কেন ক্ষমা চাইলেন মীরাক্কেলের রনি…

 ডেস্ক রিপোর্ট , বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ক্ষমা চাইলেন ভারতের জি-বাংলা চ্যানেলের কমেডি শো মীরাক্কেল চ্যাম্পিয়ান আবু হেনা রনি (৩০)। সম্প্রতি প্রধানমন্ত্রীকে নিয়ে বিরূপ মন্তব্য করে ফেসবুকে পোস্ট দেয়ার অভিযোগে তার বিরুদ্ধে তথ্য-প্রযুক্তি আইনে করা হয়। এ ঘটনার জেরেই প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা চাইলেন তিনি।

আবু হেনা রনি বলেছেন, কোনো উদ্দেশ্য প্রণোদিতভাবে এই লেখাটি লিখিনি। জাস্ট আমি দুটা লাইন লিখছি যে, তিনি পা ভেজালেন, ইনি গা ভেজালেন। ঐদিন বৃষ্টির একটা দিন ছিল। ফেসবুকে একটা ছবি ভাইরাল হয় যে একটা ছেলে ড্রেনের মধ্যে পড়ে গেছে। একেবারে কালো পানিতে সে ভেজা। এটিকে কেন্দ্র করেই আমি ওই স্ট্যাটাস দিয়েছিলাম।

তিনি আরও বলেছেন, যখন দেখলাম আমার ওই স্ট্যাটাস নিয়ে মানুষ ভুল বুঝছে, তখন আমি সেটা ডিলিট করি। পরে আমি একটা স্ট্যাটাস দেই যে, আমি যা লিখেছি, সেটাকে অনেকে অন্যদিকে নিয়েছে। যার কারণে আমি আন্তরিকভাবে দু:খিত এবং আমি ক্ষমা চাইছি। এটুকু বলতে চাই যে, যারা ভুল বুঝছে, তাদের কাছে আমি ক্ষমা চাই।

আমি কখনও বুঝতে পারিনি মানুষ আমার ফেসবুক পোস্টটি নেগেটিভভাবে গ্রহণ করবেন। তাছাড়া যে ক্যাপশনটা লিখেছিলাম ওটা ছিল আমার পড়া একটি কবিতার দুই লাইন। আমি শুধু মজা করেছি, প্রধানমন্ত্রীকে ছোট করতে চাইনি। যদি কেউ কষ্ট পেয়ে থাকেন তবে আমি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার তার বিরুদ্ধে এ মামলাটি করেছেন নাটোর জেলার সিংড়া উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান সবুজ।

সবুজ মনে করেন, ‘জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের প্রধানমন্ত্রী। এর বাইরেও তার ব্যক্তিগত জীবন আছে। প্রধানমন্ত্রীর ব্যক্তিগত জীবনের বিষয়গুলো নিয়ে কেউ যদি আপত্তিকর মন্তব্য করে তাহলে সেটা আমরা মেনে নেব না’।

১৩/৫/২০১৭/১৪০/আ/হৃ/