এপ্রিল 27

তাবলীগ জামাতে গিয়ে কিশোরের মৃত্যু…

ডেস্ক রিপোর্ট , বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকমরাজশাহীতে তাবলীগ জামাতে গিয়ে পানিতে ডুবে গাজীপুরের আবদুর রাকিব (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাজশাহীর পবা উপজেলার হরিপুর ইউনিয়নের নবগঙা এলাকায় এ ঘটনা ঘটে। আবদুর রাকিব গাজীপুরের শ্রীপুর উপজেলার বেড়া ঈদেরচালা গ্রামের আবদুল হান্নানের ছেলে। ২০১৭ সালের এএসসি পরীক্ষায় সে অংশ নিয়েছিল। পরীক্ষা শেষে প্রায় ৩০ জনের একটি দলের সঙ্গে ৪১ দিনের তাবলীগ জামাতে রাজশাহী এসেছিল রাকিব।

 

তাবলীগ জামাতে ওই দলটির প্রধান সোহেল রানার বরাত দিয়ে রাজশাহী সদর ফায়ার স্টেশনের ডুবুরি দলের প্রধান মো. নুরুন্নবী বলেন, ৩৮ দিন থেকে দলটি রাজপাড়া থানার পশ্চিম বালিয়া জামে মসজিদে অবস্থান নিয় তাবলীগ জামাত। বৃহস্পতিবার দুপুরে দলের কয়েকজন কিশোর পদ্মা নদীতে গোসল করতে যায়। এদের মধ্যে থেকে কিশোর রাকিব পানিতে তলিয়ে যায়। পরে খবর দেয়া হয় ডুবুরি দলকে। এরপর নদীর তলদেশ থেকে ডুবুরিরা রাকিবের মরদেহ উদ্ধার করে। পরে তার লাশ রাজপাড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বলেন, ‘খবর পেয়ে আমি নিজেই ঘটনাস্থলে গিয়েছিলাম। রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে লাশের ময়নাতদন্ত করা হচ্ছে। পরিবারের সদস্যদেরও খবর দেয়া হয়েছে। তারা আসার পর লাশ তাদের কাছে হস্তান্তর করা হবে।

২৭/৪/২০১৭/১৮০/আ/হৃ/