তরুণ প্রযোজকের হঠাৎ আত্মহত্যা…

ডেস্ক রিপোর্ট, বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

মারাঠি চলচ্চিত্রের তরুণ নির্মাতা অতুল বি টাপকির। বছর দু’য়েক আগে একটি চলচ্চিত্র প্রযোজনা করেছিলেন তিনি। রাজনীতি নির্ভর প্লটের কারণে সেই সিনেমা বেশ সাড়াও ফেলেছিল। কিন্তু সেই তরুণ প্রযোজকই হঠাৎ আত্মহত্যা করলেন। রবিবার সকালে পুণের একটি হোটেল থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশের ধারণা, টাপকির আত্মহত্যা করেছেন। কোনো সুইসাইড নোট পাওয়া না গেলেও মৃত্যুর কয়েক ঘন্টা আগে নিজের ফেসবুক পেজে টাপকির যে পোস্ট করেছিলেন, তা থেকেই তার আত্মহত্যার কারণ অনুমান করা সম্ভব বলে মনে করছে পুলিশ।

জানা গেছে, পুণের ব্যস্ত রাস্তা কারভে রোডের একটি হোটেলে গত কয়েক দিন ধরে ছিলেন ‘ঢোল-তাসে’ নামের মরাঠি চলচ্চিত্রের এই প্রযোজক। রবিবার সকালে হোটেলকর্মীরা তাকে ডাকাডাকি করলে দরজা খোলেননি টাপকির। হোটেলের তরফে তখন পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ এসে দরজা ভেঙে ঘরের ভিতর থেকে তার মৃতদেহ উদ্ধার করে।

প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, বিষ খেয়ে আত্মহত্যা করেছেন টাপকির। মৃতদেহ ময়নাতদন্তের জন্য সাসুন জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

কিন্তু কেন হঠাৎ আত্মহত্যা করতে গেলেন টাপকির? মৃত্যুর আগে তার শেষ ফেসবুক পোস্টে মিলছে তার জীবনযন্ত্রণার ইঙ্গিত। মরাঠিতে নিজের ফেসবুক পেজে টাপকির লিখেছেন, তিনি ঋণে জর্জরিত। স্ত্রীয়ের সঙ্গে তার সম্পর্কও একেবারে তলানিতে এসে ঠেকেছে। সেই সঙ্গে এ-ও অভিযোগ করছেন যে, তার স্ত্রী এবং শ্যালক তার উপর চরম অত্যাচার চালাচ্ছেন।

১৫/৫/২০১৭/০-৬-০/আ/হৃ/