চেয়ারম্যানের গরুর সাথে শত্রুতা…

ডেস্ক রিপোর্ট, বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

বরগুনার তালতলী উপজেলার নবনির্বাচিত সোনাকাটা ইউপি চেয়ারম্যান সুলতান ফরাজীর একটি অস্ট্রেলিয়ান গরুকে বিষ (বাসুডিন) খাইয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা ।

জানা গেছে, উপজেলার সোনাকাটা ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান মো. সুলতান ফরাজীর তিনটি অস্ট্রেলিয়ান গরু গোয়াল ঘরে বাঁধা ছিল। গত বৃহস্পতিবার গভীর রাতে দুর্বৃত্তরা গরু তিনটিকে বাসুডিন খাইয়ে দেয়। এতে একটি গরু রাতেই মারা যায় এবং দুটি গুরুতর অসুস্থ হয়। গতকাল শুক্রবার সকালে চেয়ারম্যানের লোকজন গোয়াল ঘরে একটি গরু মরা এবং দুটি অসুস্থ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাসুডিনের গুড়া উদ্ধার করেছে। অসুস্থ গরু দুটিকে উপজেলা প্রাণী চিকিৎসক চিকিৎসা দিয়েছেন।

সোনাকাটা ইউপি চেয়ারম্যান সুলতান ফরাজী জানান তিনটি অস্ট্রেলিয়ান গরু হত্যার উদ্দেশ্যে দুর্বৃত্তরা বিষ খাইয়েছে। এতে একটি গরু মারা গেছে এবং দুটি গুরুতর অসুস্থ হয়েছে। তালতলী উপজেলা সহকারী প্রাণী চিকিৎসক সঞ্জয় শিকদার জানান মৃত্যু গরুর ময়না তদন্তের জন্য আলামত সংগ্রহ করা হয়েছে। তিনি আরও বলেন গুরুতর অসুস্থ দুটি গরুকে চিকিৎসা দেয়া হয়েছে। তালতলী থানার এস আই সাইদুল ইসলাম জানান গরুকে বিষ খাইয়ে হত্যার আলামত পাওয়া গেছে।

১৭-০৬-১৭-০০-২০-