গাজীপুরে ঝুট গুদামে আগুন, ৮ দোকান ছাই…

ডেস্ক রিপোর্ট, বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

গাজীপুরের কোনাবাড়ি আমবাগ পশ্চিমপাড়া এলাকায় ঝুট গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে আটটি দোকান পুড়ে গেছে। সোমবার রাত পৌনে ১১টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে গাজীপুর ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় সাড়ে ছয় ঘণ্টার চেষ্টায় মঙ্গলবার ভোরে আগুন নিয়ন্ত্রণে আনে।

 

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, রাত পৌনে ১১টার দিকে আমবাগ পশ্চিমপাড়া এলাকার আব্দুল হালিম মিয়ার ঝুটের গুদামে আগুনের সূত্রপাত হয়। পরে আগুন দ্রুত আশপাশের আটয়টি দোকানে ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসকে খবর দিয়ে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে করে। পরে জয়দেবপুর ফায়ার সার্ভিসের দুইটি ও কালিয়াকৈর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভাতে শুরু করে।

 

গাজীপুরের জয়দেবপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. জাকির হোসেন জানান, ফায়ার সার্ভিসের চারটি ইউনিটের কর্মীরা মঙ্গলবার সকাল ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। এখনো (সকাল পৌনে ৯ টায়) পুরোপুরি নির্বাপন হয়নি। আগুনে আটটি ঝুটের গুদাম ও একটি স’মিলের মালামাল পুড়ে গেছে। আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি বলেও জানান তিনি।

১২-০৬-১৭-০০-১০০