কালবৈশাখী ঝড়ের কবলে বিমান বাংলাদেশ…

ডেস্ক রিপোর্ট , বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

কালবৈশাখীসহ ঝোড়ো হাওয়া রাজধানী ঢাকা ও এর আশপাশের জেলায়। ঝড়ের সঙ্গে বৃষ্টিও হচ্ছে এসব এলাকায়। বিমানও ঝড়ের কবলে পড়েছে। নামতে পারেনি ঢাকায়। নামতে হয়েছে চট্টগ্রামে।

বুধবার বিকেল থেকে রাজধানীর এ অবস্থা। এ জন্য উত্তাল হয়ে আছে দেশের নদ-নদীগুলো। বৈরী এই আবহাওয়ার কারণে ঢাকার সদরঘাটসহ দেশের উত্তর, মধ্যাঞ্চলের নৌবন্দরগুলোকে ২ নম্বর নৌ হুঁশিয়ারি সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে।

বিমানও ঝড়ের কবলে পড়েছে। নামতে পারেনি ঢাকায়। নামতে হয়েছে চট্টগ্রামে। এমনই এক বিমানে ছিলেন উপস্থাপিকা ফারাজানা ব্রাউনিয়া। তিনি তার উদ্বেগ প্রকাশ করে রাত ১০টার দিকে ফেসবুকে লিখেছেন, প্রচণ্ড ঝড়। বিমান ঢাকায় নামতে পারেনি। চট্টগ্রামে অবতরণ করলো। প্রায় ২ ঘণ্টা আকাশের কালো মেঘের মাঝে ঝকুনি খেতে খেতে ভাবছিলাম, সন্তান, স্বর্ণকিশোরী আর ভালোবসার মানুষের কথা।

বিমান এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ বুধবার রাত সাড়ে ১১টার দিকে জানান, ঝড়ের কারণে বাংলাদেশ বিমানের এই ফ্লাইটটি কোনো সিগনাল পাচ্ছিলো না। যাত্রীদের নিরাপত্তার কথা চিন্তা করে চট্টগ্রামে অবতরণ করা হয়। তাছাড়া এই ঝড়ের কারণে অন্যান্য এয়ারলাইন্সগুলোর ফ্লাইট উঠা-নামায় কিছুটা এলো-মেলো হয়েছে। যাত্রীদের নিরাপত্তার বিষয়টা বেশি প্রাধান্য দিয়েছি।

২০/৪/২০১৭/৩০/ম/জা/