অনলাইন প্রেস ইউনিটির সাংগঠনিক সম্পাদক নান্টুকে মোমিন মেহেদীর অভিনন্দন

সবুজ চন্দ্র

গণপ্রজাতন্ত্রী  বাংলাদেশ সরকারের তথ্য  মন্ত্রণালয়ের অধীন তথ্য অধিদপ্তরের এক্রিডিটেশন কার্ড পেয়েছেন Daily  Industry পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক নান্টু লাল দাস। প্রধান তথ্য কর্মকর্তা  কামরুল  নাহার   ১৮ জানুয়ারী  তাঁকে এই কার্ড ইস্যু করেন দৈনিক সমাবেশ পত্রিকা থেকে। তার কার্ড নং ৬০৫৫। এই কার্ড প্রাপ্তির মাধ্যমে বাংলাদেশ সচিবালয়সহ বিভিন্ন মন্ত্রণালয়ে প্রবেশ সহজতর হলো তাঁর জন্যে।
এছাড়া তিনি  দৈনিক আজকের প্রভাত, দৈনিক ভোরের কাগজ, দৈনিক আমাদের ফেনী, সাপ্তাহিক ফেনী টাইমস, সাপ্তাহিক নির্ভীক  পত্রিকায় কাজ করেছেন।   সাপ্তাহিক গ্রাম পত্রিকার নির্বাহী সম্পাদক এবং সাপ্তাহিক ফেনীর রবি পত্রিকার বার্তা সম্পাদকের দায়িত্বে ছিলেন।  অন্যদিকে অনলাইন নিউজ na news24. com এর সম্পাদকের দায়িত্বে  আছেন। তিনি ২০১২ সাল থেকে দৈনিক  আজকের প্রভাত  পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা শুরু করেন। তিনি তার পেশাগত উত্তরোত্তর সাফল্যে সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেন।

অন্যদিকে অনলাইন প্রেস ইউনিটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ফেনী শাখার সাধারণ সম্পাদক নান্টু লাল দাস-এর এক্রিডিটেশন কার্ড প্রাপ্তীতে অভিনন্দন জানিয়েছেন প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা কলামিস্ট মোমিন মেহেদী৤ শুভেচ্ছা জানিয়ে বিবৃতি দিয়েছেন অনলাইন প্রেস ইউনিটির ভারপ্রাপ্ত সভাপতি শেখ হাবিব খোকন, ভািইস চেয়ারম্যান সফিকুল ইসলাম, শান্তা ফারজানা, মহাসচিব নূরজাহান নীরা, যুগ্ম মহাসচিব মাহামুদ হাসান তাহের, ইব্রাহিম খলিল প্রধান, মনির জামান প্রমুখ৤